সালথায় ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বার ঘটনায় মামলা

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২১, ২০:৪৭

ঢাকাটাইমসে সংবাদ প্রকাশের পর ফরিদপুরের সালথায় বিয়ে প্রলোভনে একাধিবার ধর্ষণে ২০ বছরের এক তরুণী অন্তঃসত্ত্বার ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ফেলা মাতুব্বরকে প্রধান আসামি করে ১০ জনের নামে এ মামলা করেছেন ওই তরুণী। এ ঘটনায় মনোয়ার হোসেন নান্নু নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সালথা থানার ওসি মো. আশিকুজ্জামান বলেন, ধর্ষিত তরুণীর বাবা-মা মারা যাওয়ার পর গত ৫-৬ বছর ধরে তিনি উপজেলার ভাওয়াল ইউনিয়নের নারানদিয়া গ্রামে তার বোনের বাড়িতে থাকতেন। সেখানে থাকাকালীন প্রতিবেশী ফেলা মাতুব্বরের সাথে তার প্রেম সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ে প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করে ফেলা। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হলে ফেলা কয়েক মাস আগে বিদেশে চলে যায়। বর্তমানে ওই তরুণী ৮ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে।

তিনি আরো বলেন, ঘটনাটি স্থানীয় মাতুব্বররা দুই লাখ টাকার বিনিময় মীমাংসা করে দেন। এ নিয়ে সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হওয়ার পর আমরা ঘটনা তদন্তে মাঠে নামি ও ধর্ষিতাকে উদ্ধার করি। এ ঘটনায় গত সোমবার রাতে ফেলা মাতুব্বরকে প্রধান আসামি করে ১০ জনের নামে মামলা দায়ের করেন অন্তঃসত্ত্বা ওই তরুণী। মামলায় মাতুব্বরদেরও আসামি করা হয়েছে।

ওই তরুণী বলেন, আমি আমার সন্তানের স্বীকৃতি চাই। আর যারা আমার এই ঘটনাটি জোর করে মীমাংসা করে দিয়েছিল, তাদেরও বিচার চাই।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সালথা-নগরকান্দা সার্কেল) সমিনুর রহমান বলেন, বিষয়টি সংবাদমাধ্যমে জানার পর ওই তরুণী উদ্ধার করে মামলা নিয়েছি। জঘণ্যতম এই ঘটনাটি মীমাংস করে থামাচাপা দেওয়ার চেষ্টাকারীদের মধ্যে মনোয়ার হোসেন নান্নু নামে একজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :