লোহাগাড়ায় তৃতীয় লিঙ্গের পাশে উত্তরণ ফাউন্ডেশন

প্রকাশ | ০৫ মে ২০২১, ২১:৫৫

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণের পরিস্থিতির কারণে কর্মহীন সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদে ও তৃতীয় লিঙ্গের মানুষ সীমাহীন কষ্টে জীবন পার করছেন। এসব মানুষের পাশে দাঁড়িয়েছে উত্তরণ ফাউন্ডেশন। চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি পুলিশ ফাঁড়িতে বুধবার উত্তরণ ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক শাহজাদা মিনহাজের সার্বিক তত্ত্বাবধানে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসেন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ি ইনচার্জ রফিকুল ইসলাম জামান, এসআই রেজওয়ানুল ইসলাম, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, সহ-সম্পাদক দেলোয়ার হোসেন রশিদী, সাংগঠনিক সম্পাদক হোছাইন মেহেদী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার আহমেদ কাইছার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, গণমাধ্যমকর্মী মোহাম্মদ আলাউদ্দিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা জাকারিয়া রহমান বলেন, বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের জীবন ও জীবিকার ওপর চরম নেতিবাচক প্রভাব ফেলেছে। এ সময় নিম্ন আয়ের মানুষ সবচেয়ে বেশি বিপদে পড়েছে। এরই মধ্যে ব্যক্তি উদ্যোগে পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। আর ঈদুল ফিতর উপলক্ষে ডিআইজি স্যারের ফাউন্ডেশনের পক্ষ থেকে বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষকে ঈদ উপহার দেওয়া হলো। এতে কিছুদিন তাদের অভুক্ত থাকতে হবে না।

(ঢাকাটাইমস/৫মে/এলএ)