উইন্ডিজের কেন্দ্রীয় চুক্তিতে মেয়ার্স-বোনার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মে ২০২১, ১১:২৩ | প্রকাশিত : ০৬ মে ২০২১, ১১:১৪

কেন্দ্রীয় চুক্তির নতুন তালিকা প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আর প্রকাশিত এই তালিকায় প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন বাংলাদেশের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচে বিশ্ব রেকর্ড গড়া ক্যারিবীয় ব্যাটসম্যান কাইল মেয়ার্স। তার সঙ্গে কপাল খুলেছে এনক্রিমাহ বোনার এবং জসুয়া ডি সিলভাদেরও।

বাংলাদেশের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচ ডাবল সেঞ্চুরি তুলে নিয়ে দলকে দারুণ এক জয় এনে দিয়েছিলেন কাইল মেয়ার্স। একই সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে ছিলেন আরেক উইন্ডিয়ান তারকা ক্রিকেটার এনক্রুমাহ বোনার। যার সুবাদে বাংলাদেশের এসে টাইগোদের হোয়াইটওয়াশ করেছে ক্রেইগ ব্র্যাথওয়েট বাহিনী। এবার এই দুই ব্যাটসম্যানকে পুরষ্কার স্বরুপ কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্ত করল বোর্ড।

এদিকে ওয়ানডে সিরিজে দুর্দান্ত বোলিং করা বাঁহাতি স্পিনার আকিল হোসেনকে প্রথমবারের মতো দেয়া হয়েছে সাদা বলের চুক্তি। উভয় চুক্তিতে রাখা হয়েছে শুধুমাত্র তারকা অলরাউন্ডার ও টেস্ট অধিনায়ক জেসন হোল্ডারকে। গতবছর উভয় চুক্তিতে থাকলেও, এবার কোনোটিতেই জায়গা পাননি রস্টোন চেজ।

এছাড়া সাদা বলের চুক্তি থেকে বাদ পড়েছেন শিমরন হেটমায়ার, শেলডন কটরেল, ওশান থমাস এবং কেমো পল। আর লালা বলের চুক্তি হারিয়েছেন শেন ডওরিচ এবং শামার ব্রুকস।

কেন্দ্রীয় চুক্তির তালিকা:

তিন ফরম্যাটের চুক্তি: জেসন হোল্ডার

লাল বলের চুক্তি: ক্রেইগ ব্রাথওয়েট, জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমাহ বোনার, রাহকিম কর্নওয়াল, জশুয়া ডা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাইল মায়ার্স ও কেমার রোচ।

সাদা বলের চুক্তি: কাইরন পোলার্ড, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শাই হোপ, আকিল হোসেন, এভিন লুইস, আলজারি জোসেফ, নিকোলাস পুরান ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

(ঢাকাটাইমস/০৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :