বয়স ৪০, তবু বিয়ের জন্য তৈরি নন রিমি

প্রকাশ | ০৬ মে ২০২১, ১১:৩৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রিমি সেন। একসময় বলা হচ্ছে কারণ, ২০১১ সালে তাকে শেষ রুপালি পর্দায় দেখা গেছে। যার কারণে গত কয়েক বছর ধরে তিনি সব ধরনের আলোচনা থেকে একেবারেই বাইরে। অথচ, ‘ধুম’ সিরিজের দুটি ছবি, ভগবান, গরম মশলা, ফির হেরা ফেরি ও গোলমাল-এর মতো সুপারহিট ছবিগুলোতে অভিনয় করে একসময় তিনি কতই না আলোচনায় ছিলেন।

তবে বিশেষ কারণে আবারও আলোচনায় রিমি সেন। প্রসঙ্গ তার বিয়ে। এই নায়িকার বয়স ৪০-এ দাঁড়িয়ে। কিন্তু মুখে এখনো বিয়ের নাম নেই। তিনি কবে বিয়ে করবেন, সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রশ্নই করা হয় রিমিকে। জবাবে অভিনেত্রী বলেন, ‘আমার জীবনে স্বাধীনতা খুব প্রিয়। আমার ওয়াশরুম কারও সঙ্গে শেয়ার করতে পারি না। তাই মনে হয় না বিয়ের জন্য আমি এখনো তৈরি। একা থাকতেই বেশ লাগে।’

গত প্রায় ১০ বছর লোকচক্ষুর আড়ালে থাকার কারণ সম্পর্কে রিমি বলেন, ‘আমি সবসময় ভালো ছবিতে অভিনয় করেছি। টাকার জন্য বি বা সি গ্রেডের কোনো ছবিতে কাজ করিনি। কাজ বন্ধও করেছি নিজের শর্তে। নিজের প্রোডাকশন হাউস নিয়ে ব্যস্ত ছিলাম। গজরাজ রাওয়ের সঙ্গে ‘বুধিয়া সিং’ নামে একটি ছবি প্রযোজনা করেছি। সেটি জাতীয় পুরস্কারও পেয়েছে। এখন ক্যামেরার সামনের চেয়ে পেছনে থাকতেই বেশি ভালো লাগে।’

ভারতে উল্লেখযোগ্য হারে তারকা এখন রাজনীতির দিকে ধাবিত হচ্ছেন। এ ব্যাপারে রিমির সিদ্ধান্ত কী? নায়িকা বলেন, ‘আমার শরীরে সূর্য সেনের (আমার ঠাকুরদার সম্পর্কে ভাই) রক্ত বইছে। তাই রাজনীতিতে তো আসবই। তবে সেটা এখনই নয়, ভবিষ্যতে।

২০০২ সালে তেলেগু ভাষার সিনেমা ‘নি থডু কাভালী’-তে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন রিমি সেন। ২০০৩ সালে ‘হাঙ্গামা’ ছবিটির মধ্যদিয়ে অভিষেক হয় বলিউডে। প্রথম ছবিই ব্যবসাসফল। এরপর আর পেছনে তাকাতে হয়নি। অল্প সময়েই তিনি প্রতিষ্ঠা পেয়ে যান বলিউডে। কিন্তু অভিনয় ছেড়ে এখন তিনি ব্যস্ত নিজের প্রোডাকশন হাউজ নিয়ে।

ঢাকাটাইমস/০৬এপ্রিল/এএইচ