মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২১, ১২:১২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। মাদক সেবনে বাধা দেওয়ায় এর জের ধরে মাদকসেবীরা মাহফুজুর রহমান (২২) নামে ওই যুবককে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার রাত ৯টার দিকে সাত ঘরিয়া গ্রামের কাজীরখিল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহফুজুর রহমান ওই এলাকার শহীদ উল্যার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

নিহতের এক স্বজন জানান, গত শবে-বরাতের রাতে এলাকার ইশতিয়াক নামে এ কিশোরকে মাদক সেবন করতে বাধা দেয় মাহফুজ। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। এ ঘটনার জের ধরেই ইশতিয়াক এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে জানান তিনি।

স্থানীয়রা জানায়, গত বুধবার সন্ধ্যায় কাজীরখিল বাজারে যাওয়ার সময় বাড়ির পাশের বাগানে আল আমিন নামে এক কিশোরকে গাঁজা সেবন করতে দেখেন মাহফুজ। এসময় গাঁজাসহ আল আমিনকে ধরে স্থানীয় মুরব্বিদের হাতে তুলে দেন তিনি। এরপর বাজার থেকে বাড়ি ফেরার পথে পাশের বাগানে ওঁৎপেতে থাকা ইশতিয়াক ও আরমান হোসেন দেশীয় অস্ত্র নিয়ে মাহফুজের ওপর হামলা চালায়। এসময় তারা ছুরি দিয়ে মাহফুজের বুকের বাম পাশে, তলপেটে, হাত ও পায়ে এলোপাতাড়ি জখম করে। মাহফুজের চিৎকারে বাড়ি থেকে তার চাচা ও চাচাতো ভাই এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় মাহফুজকে বজার মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন জানান, মাহফুজের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/৬মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :