বিজেপির পরাজিত প্রার্থীকে মিষ্টিমুখ করালেন তৃণমূলের জুন মালিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২১, ১২:২০

শনিবার পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই রাজ্যজুড়ে প্রতিহিংসার ছবি। ঠিক তখনই মেদিনীপুরে রাজনৈতিক সৌজন্যের এক বিরল ছবি উঠে এলো। মুখ্যমন্ত্রীর শপথবাক্য পাঠের পরই নবনির্বাচিত তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী জুন মালিয়া মিছিল নিয়ে সরাসরি হাজির হলেন প্রতিপক্ষ বিজেপির প্রার্থী শমিত দাসের বাড়ি। পোড়খাওয়া রাজনীতিবিদকে দাদা বলে ডেকে মিষ্টি খাওয়ালেন তাকে।

এদিন বিজেপি প্রার্থী শমিত দাসের বাড়িতে গিয়ে ১৫ মিনিট ধরে বৈঠক করেন জুন মালিয়া। তাদের আলাপচারিতায় উঠে আসে রাজ্যের বর্তমান পরিস্থিতিসহ একাধিক প্রসঙ্গ। কথাবার্তা শেষে দুজন দুজনকে মিষ্টি খাইয়ে অভিনন্দন জানান। দুই রাজনীতিবিদের দাবি, এবার উন্নয়ন হবে হাতে হাত মিলিয়ে। মেদিনীপুরের উন্নয়ন নিয়ে থাকবে না কোনো রাজনৈতিক বিভেদ। ক্যামেরার এক ফ্রেমে এই বিরল চিত্রের সাক্ষী হয়ে থাকল এলাকার মানুষজন।

এতদিন ধরে এলাকায় কাজ করছেন যিনি, তার কাছ থেকেই প্রথম এলাকা সম্পর্কে বিস্তারিত জানলেন তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়া। ফলাফল ঘোষণার আগের দিন পর্যন্ত আত্মবিশ্বাসী ছিলেন তিনি। ফলাফল ঘোষণার পর তার আত্মবিশ্বাস বিফলে যায়নি।

গত বুধবার পশ্চিবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুষ্ঠান নিজের বাড়িতে বসে নয়, এলাকার তৃণমূল কর্মীদের জন্য জায়েন্ট স্ক্রিন টাঙিয়ে বসে দেখেন তৃণমূলের নব নির্বাচিত বিধায়ক জুন মালিয়া। আজ বৃহস্পতিবার তার নিজের শপথ গ্রহণ অনুষ্ঠান। তার আগেই এলাকার মানুষদের সঙ্গে উদযাপন করলেন জয়।

ঢাকাটাইমস/০৬মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :