নিজ বাড়িতে পার্টি করে বিপাকে মেসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২১, ১২:৩৫

সতীর্থদের সঙ্গে সম্পর্কটা আরো দৃঢ় করতে পিকে, বুস্কেটস এবং জর্দি আলবাদের নিজের বাড়িতে ডেকে পার্টি দেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আর তাতেই পড়েছেন বিপাকে। করোনাবিধি ভঙ্গের অভিযোগ উঠেছে এই ফুটবল তারকার বিরুদ্ধে। আর ইতোমধ্যে তদন্তও শুরু হয়ে গেছে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে হারের পর লা লিগার খেলায় ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে দুর্দান্ত জয় এবং গত মাসে কোপা দেল রে জয়ের কারণেই মূলত এই পার্টির আয়োজন করেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার। তাই গত ৩ মে নিজ বাড়িতে ডেকে নেন পিকে-আলবাদের।

পাশাপাশি বাকি মৌসুমের জন্য দলকে উদ্বুদ্ধ করাও লক্ষ্য ছিল মেসির। সে কারণেই বার্সেলোনায় নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছিলেন বার্সা অধিনায়ক। তবে সেটা করতে গিয়েই নিয়মভঙ্গ করে ফেলেছেন তিনি। আর সেই ছবি দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই বিষয়টি নিয়ে তৎপর হয় প্রশাসন।

করোনার পরিস্থিতি কতটা ভয়াবহ হতে পারে, গত বছর দেখেছিল স্পেন। যে কারণে এখনও দেশটিতে বলবৎ রয়েছে কোভিড সংক্রান্ত বেশ কিছু বিধিনিষেধ। এরমধ্যে একটি হল বাড়িতে পার্টির আয়োজন করলে, তাতে ছয় জনের বেশি উপস্থিত হতে পারবেন না।

উক্ত ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে প্রশাসন। স্থানীয় সরকারের ভারপ্রাপ্ত সভাপতি পেরে আরাগোন্স জানিয়েছেন, যত বড় ব্যক্তিই হোক, কাউকে ছাড় দেয়া হবে না। বরং, এর মাধ্যমে একটি দৃষ্টান্ত স্থাপন হবে। তিনি বলেন, ‘পরবর্তীতে যে কোনো ধরনের পদক্ষেপই আমরা নেবো। তদন্ত চলছে।’

(ঢাকাটাইমস/০৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :