ছেলের করোনা শুনে মায়ের মৃত্যু, মারা গেলেন ছেলেও

প্রকাশ | ০৬ মে ২০২১, ২০:৩৭ | আপডেট: ০৬ মে ২০২১, ২০:৫৭

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীতে ছেলের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর শুনে আকষ্মিক মৃত্যুর কোলে ঢলে পড়েন মা। হাসপাতালে প্রায় দশদিন চিকিৎসাধীন থাকা ছেলেও গত বুধবার রাতে মারা গেছেন।

জানা যায়, গত ২৪ এপ্রিল ফেনী জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ইকবাল মজুমদার। পরদিন শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি ফেনী শহরের একটি হাসপাতালে ভর্তি হন। ওইদিনই দুপুরে হাসপাতাল থেকে দেয়া প্রতিবেদনে তার শরীরে করোনা শনাক্ত হয়। তার আক্রান্ত হওয়ার খবর শুনে ওই দিন রাতেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মা ফজিলাতুননেসা (৬৫)।

নিহতের বড় ছেলে হাসান আবদুল্লাহ সাকিব বলেন, দাদুর মৃত্যুর খবর শুনে বাবার শারীরিক অবস্থা দিন দিন খারাপ হতে থাকে। আব্বুকে রাজধানীর গুলশানে জয়নুল হক সিকদার ওমেন্স মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। ১০ দিনের ব্যবধানে দাদু ও বাবা দুজনকেই হারালাম।

কাজিরবাগ ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ বলেন, বুধবার রাত সাড়ে ১১টায় মালিপুর মজুমদার বাড়ি মসজিদ প্রাঙ্গণে ইকবাল মজুমদারের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

উল্লেখ্য, বুধবার পর্যন্ত ফেনীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৭ জন। বর্তমানে আক্রান্ত হয়ে ৫৫৪ জন হোম আইসোলেশনে ও আটজন হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া বৃহস্পতিবার ৮৭ জনের নমুনা পরীক্ষায় নতুনভাবে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

(ঢাকাটাইমস/৬মে/কেএম/ডিএম)