তিন হেফাজত কর্মী রিমান্ডে

প্রকাশ | ০৬ মে ২০২১, ২২:৪৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোটে মামুনুল হকের নারী কেলেঙ্কারির ঘটনাকে কেন্দ্রে করে ভাঙচুরের ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় তিনজনকে ১ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম আহমেদ হুমায়ূন কবীরের আদালতে এ রিমান্ডের আদেশ দেন।

মহিউদ্দিন খাঁন (৫৩) সোনারগাঁও সনমান্দি এলাকার মৃত. আব্দুল মান্নান খাঁনের ছেলে, সোনারগাঁও হামছাদি এলাকার মৃত. সালাউদ্দিনের ছেলে মো. শাহজাহান ওরফে শিবলী (৫০) ও সোনারগাঁও সাত ভাইয়াপাড়া এলাকার মো. মোয়াজ্জেম (৪৫)।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফেরদৌসী বলেন, আসামিদের বিরূদ্ধে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ৩ এপ্রিল হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক একজন নারীসহ সোনারগাঁয়ের ‘রয়্যাল রিসোর্টে স্থানীয় জনতার হাতে অবরুদ্ধ হওয়ার পর বিক্ষুব্ধ হেফাজতকর্মীরা রয়্যাল রিসোর্ট ভাঙচুরসহ এলাকায় তাণ্ডব সৃষ্টি করে। রয়্যাল রিসোর্ট ছাড়াও হেফাজত কর্মীরা ঘটনার দিনে সোনারগাঁ এলাকার একাধিক ব্যবসা প্রতিষ্ঠানসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যাপক সহিংসতা, গাড়ি ভাঙচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নিসংযোগ করে যান চালিয়ে জনমনে ভয়ভীতি ও সরকারি কাজে বাধা সৃষ্টি করে।

(ঢাকাটাইমস/৬মে/এলএ)