সাতক্ষীরায় পুকুরে মিলল দিনমজুরের লাশ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১২:১৩

সাতক্ষীরায় পুকুর থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের গলায় ডিশ লাইনের তার পেঁচানো ছিল। স্বজনদের দাবি, পরকীয়ার জেরে শ্বাসরোধ করে হত্যার পর পুকুরে ফেলা হয়েছে তার লাশ।

শুক্রবার সকাল ৮টার দিকে পুলিশ সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের আফছার আলীর পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম আলমগীর হোসেন (২২)। তিনি সাতক্ষীরা সদরের বকচরা পশ্চিমপাড়ার নজরুল ইসলামের ছেলে।

বকচরা গ্রামের সুফিয়া খাতুন জানান, তার ছেলে আলমগীর একজন দিনমজুর। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে পার্শ্ববর্তী আছিয়ার দোকানে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় আলমগীর। রাত বেশি হওয়ায় ও মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তিনিসহ স্বজনরা আলমগীরকে খুঁজতে বের হন। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে একই গ্রামের আফছার আলী তার পুকুরে গিয়ে একটি লাশ উপুড় অবস্থায় ভাসতে দেখেন। খবর পেয়ে পুকুরপাড়ে পড়ে থাকা জুতা দেখে লাশটি তার ছেলে আলমগীরের বলে শনাক্ত করেন আছিয়া।

তবে নিহতের বড় ভাই কুমিল্লায় পরিবহন শ্রমিক হিসেবে কর্মরত মহিবুল্লাহ মোবাইল ফোনে এ প্রতিবেদককে জানান, তার ভাইয়ের সঙ্গে পার্শ্ববর্তী বালিয়াডাঙা গ্রামের জনৈক আব্দুল জলিলের স্ত্রীর পরকীয়া ছিল। এ নিয়ে বিরোধও হয়েছে কয়েকবার। ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে তার ভাইকে হত্যা করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক মিনহাজউদ্দিন জানান, ডিস লাইনের তার গলায় পেচিয়ে মুখের সঙ্গে বেঁধে আলমগীরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার কারণ জানার চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৭মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :