‘হাসপাতালে চিকিৎসাধীন রোগীর আত্মহত্যা’

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১৫:৪৫

রোগের তীব্র যন্ত্রণা সইতে না পেরে সাতক্ষীরার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোহাম্মাদ আলী(৭১) নামে এক রোগী ‘আত্নহত্যা’ করেছেন বলে জানিয়েছে তার পরিবার। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। আত্নহত্যায় মারা যাওয়া ব্যক্তি উপজেলার টাউনশ্রীপুর গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, তিন দিন আগে প্রস্রাবের ইনফেকশনজনিত জ্বালাপোড়া নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলীকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রোগের কষ্ট সহ্য করতে না পেরে সবাই ঘুমিয়ে পড়লে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আব্দুল লতিফ বলেন, মোহাম্মাদ আলী গত ৫ মে দেড়টায় ভর্তি হন। শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে বাথরুমের পাশের গ্রিলের সঙ্গে গেঞ্জি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

তিনি বলেন, ভর্তির পর আমি নিজেও তাকে দেখেছি। হাসপাতালের চিকিৎসকরা তাকে সঠিকভাবে চিকিৎসা দিচ্ছিলেন। তবে আত্মহত্যার পেছনে রোগের কারণ ছাড়াও আলাদা কিছু থাকতে পারে বলে মন্তব্য করেন চিকিৎসক।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে একজন এসআই পাঠানো হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :