ইভ্যালির ব্র্যান্ডিংয়ে কাজ করবে এশিয়াটিক

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১৭:১৪

দেশের বহুল জনপ্রিয় ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডি’র ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে অন্যতম শীর্ষ বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক মাইন্ডশেয়ার। ইভ্যালির ব্র্যান্ড ইমেজ আরও উন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠানটির হয়ে কাজ করবে এশিয়াটিক।

শুক্রবার ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এতে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং এশিয়াটিক মাইন্ডশেয়ার-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইরেশ যাকেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এসময় ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ‘দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে এশিয়াটিক মাইন্ডশেয়ার বিশ্বমানের দক্ষতা নিয়ে এদেশের শীর্ষ ব্যান্ডগুলোর অগ্রযাত্রার সাথী হয়ে আছে। আর আজ এশিয়াটিকের সাথী হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, এশিয়াটিকের হাত ধরে ইভ্যালি শুধু দেশেই না বরং দেশের বাইরেও নিজেদের ব্র্যান্ড ইমেজ তৈরির মাধ্যমে বিশ্ববাজারে বাংলাদেশের সুনাম আরও বৃদ্ধি করবে।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসাইনসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০০১ সালের জুনে এশিয়াটিক মাইন্ডশেয়ার যৌথ উদ্যোগ হিসেবে মাইন্ডশেয়ার ওয়ার্ল্ড এবং এশিয়াটিক এমসিএল-এর হাত ধরে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে সময়ের সঙ্গে সঙ্গে দেশের একের পর এক ব্র্যান্ডকে কমিউনিকেশন এবং মিডিয়া সংক্রান্ত সেবা প্রদানের মাধ্যমে একটি নির্ভরযোগ্য ও বিশ্বস্ত মার্কেটিং এজেন্সি হিসেবে নিজের শক্ত অবস্থান নিশ্চিত করেছে এশিয়াটিক। অন্যদিকে, ২০১৮ সালের ডিসেম্বরে দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস হিসেবে যাত্রা শুরুর পর দ্রুতই দেশের সাধারণ গ্রাহক ও ভোক্তাদের স্বপ্নপূরণের আরেক নাম হয়ে ওঠে ইভ্যালি।

(ঢাকাটাইমস/৭মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ন্যাশনাল ব্যাংক আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ ময়মনসিংহ জোনের সম্মেলন অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর সমাধিতে কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা

ধরিত্রী দিবস-২০২৪ উপলক্ষে এনসিসি ব্যাংকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডিবিএল-সোনালী ব্যাংকের সঙ্গে একীভূত নিয়ে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন

তিন উৎসবে রঙিন এনআরবিসি ব্যাংক

নারীর অধিকার আদায়ে ইসলামী ব্যাংকের মুদারাবা মোহর সঞ্চয়ী হিসাব

রপ্তানি লক্ষ্যমাত্রা পূরণ না হওয়ার আশঙ্কা

ব্যাংক এশিয়া কিনে নিচ্ছে পাকিস্তানি আলফালাহ ব্যাংক

এই বিভাগের সব খবর

শিরোনাম :