মমতাকে ‘রক্তখেকো রাক্ষসী’ বললেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ১০:২২

হিংসাত্মক পোস্ট দেয়ার জন্য টুইটার থেকে সাসপেন্ড করা হয়েছে বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তার পরও থেকে থেকে বিস্ফোরক মন্তব্য করে চলেছেন তিনি। টুইটার ছেড়ে তার অবলম্বন ইনস্টাগ্রাম। সেখানে ভেসে উঠছে কুকথার বন্যা।

গত শনিবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরদিন থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে একের পর এক পোস্ট করে চলেছেন কঙ্গনা। সেই ধারাবাহিকতায় এবার মমতাকে সরাসরি ‘রাক্ষসী’ বলে বিতর্কিত মন্তব্য করে বসলেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী।

প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন কঙ্গনা। এরপর শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা পোস্ট করেছেন তার বিরুদ্ধে করা এফআইআরের কপি। এই ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘রক্তখেকো রাক্ষসী মমতা তাঁর শক্তি দিয়ে আমাকে চুপ করাতে চাইছেন।’

কঙ্গনার অভিযোগ, ভোট পরবর্তী সহিংসতায় পশ্চিমবাংলায় প্রতিদিনই তৃণমূলের বিরোধী দলের কর্মীদের মৃত্যু হচ্ছে। হামলা চলছে বাড়িতেও। মমতার রাজত্বে হিন্দুদের গণহত্যা হচ্ছে। এই বলে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তোলেন অভিনেত্রী।

এদিকে, মমতাকে এভাবে আক্রমণ করায় সর্বত্র নিন্দার ঝড় উঠেছে। কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। গত বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি।

সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন কঙ্গনা। সঙ্গে সহিংসতার কিছু ছবিও পোস্ট করেন। এছাড়া এদিন গান্ধীমূর্তির পাদদেশে সহিংসতার প্রতিবাদ করায় বিজেপি রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলি ও নব নির্বাচিত বিধায়ক অগ্নিমিত্রা পালকে আটক করা হয়। করোনা বিধি লঙ্ঘন করার অপরাধে আটক হন তারা। এর বিরুদ্ধেও গর্জে ওঠেন কঙ্গনা।

মনে করা হচ্ছে, কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি বাড়িয়ে দিতে পারে। রাজ্যের বর্তমান পরিস্থিতিতে তার এ ধরনের মন্তব্য আগুনে ঘি ঢালার মতোই ঘটনা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রীর কাছ থেকে এটা আশা করা যায় না বলে মত তৃণমূলের একাংশের।

ঢাকাটাইমস/০৮মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :