করোনায় আক্রান্ত কলকাতার আরেক ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ১১:১৭

নীতিশ রানা এবং বরুণ চক্রবর্তীর পর এবার কলকাতা নাইট রাইডার্সের আরেক ক্রিকেটার টিম শেইফার্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ জন্য এখনো দেশে ফিরতে পারেননি এই কিউই তারকা। আহমেদাবাদেই তাকে রাখা হয়েছে আইসোলেশনে।

কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটারের পজেটিভের আসার মাধ্যমে আইপিএলে করোনা হানা দেয়া শুরু করে। এরপর এই হার বাড়তে থাকলে নির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ক্রিকেটীয় আসর। সুযোগ বুঝে দেশে ফিরছেন ক্রিকেটাররা। তাই ফেরার আগে করোনা টেস্ট করিয়ে নিচ্ছেন তারা। আর তাতেই কপাল পুড়েছে শেইফার্টের।

সাকিবের কেকেআর সতীর্থ শেইফার্ট করোনা পজিটিভ হওয়ায় তাকে পাঠানো হচ্ছে চেন্নাইয়ের হাসপাতালে। সেখানেই অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও চেন্নাই ব্যাটিং কোচ মাইক হাসির করোনা চিকিৎসা চলছে।

শেইফার্টের ভারতে আটকে যাওয়ার বিষয়ে নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান ডেভিড হোয়াইট বলেন, ‘এটা আসলেই খুব দুর্ভাগ্যজনক। আমরা এই জায়গায় দাঁড়িয়ে তার জন্য যা করতে পারি, করব। আশা করছি, সে টেস্টে নেগেটিভ হবে এবং যত দ্রুত সম্ভব ফিরতে পারবে।’

গত আইপিএলে যুক্তরাস্ট্রের বোলার আলী খানের বদলি হিসেবে সেইফার্টকে দলে নেয় কলকাতা। এ মৌসুমে তাঁকে রেখে দেয় ফ্র্যাঞ্চাইজিটি, যদিও এবার আইপিএল স্থগিত হওয়ার আগে কোনো ম্যাচে খেলার সুযোগ পাননি তিনি।

এদিকে ভাড়া করা বিমানে ভারত থেকে মোস্তাফিজুর রহমানের সঙ্গে দেশে ফেরেন সাকিব আল হাসান। এরপরই ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে চলে গেছেন সাকিব ও মোস্তাফিজ। বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে চলে যান তাঁরা।

সাকিব ও মোস্তাফিজ দেশে ফেরায় স্বস্তি প্রকাশ করে টুইট করেছে সাকিবের আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স, ‘ধন্যবাদ সাকিব আল হাসান। জেনে খুশি হয়েছি তুমি আহমেদাবাদ থেকে সঙ্গী মোস্তাফিজুর রহমানকে নিয়ে ঢাকায় ভালোভাবে পৌঁছেছো। নিরাপদে থেকো, শিগগিরই দেখা হবে—ভালো থেকো ।’

(ঢাকাটাইমস/০৮মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

আইপিএলে একই ম্যাচে জরিমানা গুনলেন দুই অধিনায়কই

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়: অনুপস্থিত পাঁচ ক্রিকেটার

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিরে স্মৃতিকাতর শাহরিয়ার নাফিস, আছে আক্ষেপও

রোনালদো নেই, সাদিও মানের জোড়া গোলে আল নাসরের জয়

সেমিফাইনালের আগে নিষেধাজ্ঞায় এমিলিয়ানো মার্টিনেজ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়ালেন মাহমুদউল্লাহ-শান্তরা

‘অনেক বেশি ক্ষুধার্ত ছিলাম, পেট ভরেনি এখনও’- ৫ উইকেট নিয়ে নাসুম

দুই হলুদ কার্ড পাওয়ার পরও মাঠ ছাড়েননি মার্টিনেজ, ফুটবল আইন কি বলে?

নিশ্চিত হলো ডিপিএলের সুপার লিগের ৬ দল

মুস্তাফিজের ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার

এই বিভাগের সব খবর

শিরোনাম :