২০২৬ সাল পর্যন্ত পিএসজিতেই থাকছেন নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মে ২০২১, ১২:১৭ | প্রকাশিত : ০৮ মে ২০২১, ১২:০২

চুক্তির মেয়াদ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে প্রতিবারই ‘নেইমার ক্লাব ছাড়ছেন’ এমন গুঞ্জন শোন যায়। এবারো এর ব্যক্তিক্রম হয়নি। তবে গুঞ্জনটা বেশিদিন চলতে দিল না ফরাসি সংবাদ মাধ্যম লেকিপ। ২০২৬ সাল পর্যন্ত পিএসজির ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার পিএসজিতেই থাকছেন বলে তারা নিশ্চিত করেছে।

পিএসজির সঙেগ্ নেইমারের চুক্তি এখনো শেষ হয়নি। আগের চুক্তিতেই ২০২২ সাল পযন্ত ফরাসি ক্লাবটিতেই থাকছেন ২৯ বছর বয়সী এই ফুটবলার। তবে নেইমারকে হারানোর কোনো ঝুঁকি নিতে চায় না ক্লাব কর্তৃপক্ষ। আর তাই মেয়াদ শেষ হওয়ার আগেই নতুন চুক্তির কথা ভাবছে পিএসজি। আর সেটার ঘোষণা আজই(শনিবার) আসতে পারে।

নেইমারকে ধরে রাখা পিএসজির জন্য খুব সহজ ব্যাপার ছিল না। গত গ্রীষ্মেও বার্সেলোনা তাদের প্রতিনিধি পাঠিয়েছিল প্যারিসে, আলাপ-আলোচনা করে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ফিরিয়ে আনতে। কিন্তু তখন টাকা-পয়সাও কুলিয়ে উঠতে পারেনি বার্সা। পিএসজিও ছিল নাছোড়বান্দা।

এরপর অবশ্য পরিস্থিতি অনেকটাই বদলেছে। নেইমার ফ্রান্সের রাজধানীতেই সুখে আছেন, জানিয়েছেন সে কথা। সেই সুখের ঘর ভাঙতে রাজি নয় পিএসজি। তাই চুক্তি ফুরাবার আগেই নতুন চুক্তি।

এদিকে পুরোনো ফুটবলারকে ক্লাবে ফেরাতে বার্সেলোনা কম চেষ্টা করেনি। বার্সেলোনার ব্যাংক হিসাবে টাকাপয়সার টানাটানি ঠিকই, কিন্তু ২০১৭ সালে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরোতে পিএসজিতে যাওয়া নেইমারকে নিতে এখন অনেক কম টাকা লাগবে, এমনটাই ভাবনা ছিল লাপোর্তার।

পাশাপাশি নেইমারও ফেরার ব্যাপারে ‘না’ করবেন না, বার্সার ধারণা ছিল এমনই। সব মিলিয়ে পিএসজি নেইমারকে যে দামে কিনেছে, তার অর্ধেকেরও কম দামে তাঁকে পাওয়া যাবে, এমনটাই ভাবছিল বার্সার বোর্ড। কদিন আগেই স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর এসেছিল, নেইমারের জন্য ৬০ মিলিয়ন বা ৬ কোটি ইউরোর পাশাপাশি একজন খেলোয়াড়কে দেওয়ার প্রস্তাব করবে বার্সা।

নেইমারের চুক্তি নবায়নের কারণে এসব কিছুই এখন করা সম্ভব হবে না।

(ঢাকাটাইমস/০৮মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :