ঢাকায় ২৮ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ১৫:৩৯

ঢাকার ডেমরা ও দক্ষিণ কেরাণীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ২৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ৪১৬ পিস জুয়া খেলার তাস, ২৭টি মোবাইল ফোন এবং ৬৯ হাজার ৯৬০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার রাত এবং শনিবার দুপুর দেড়টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মো. সজল, মো. ওবায়দুল, মো. বাদশা মিয়া, মো. সোহেল, মো. ওয়াসিম, মো. জয়নাল শেখ, মো. ইউসুফ হাওলাদার, মো. মহিউদ্দিন, মো. ফারুক, মো. সালাম, মো. আজিজুল ইসলাম, মামুন, মো. জামাল মিয়া, জহির উদ্দিন, আবেদ আলী হেলাল, মো. আরিফ খান, মো. আলতাফ, মো. রফিক মিয়া, মনির হোসেন, মো. ইমদাদ হোসেন, মো. সজল শেখ, মো. জামাল, মো. নুরু মিয়া, মো. মিন্টু, মো. জাকারিয়া বাহাদুর, মো. খোকন এবং মো. ওয়াশিম।

র‌্যাব-১০ এর একটি সূত্র জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে ঢাকার ডেমরা থানার আল আমিন রোড ও কোনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১৬ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার তাস, ১৩টি মোবাইল ফোন এবং নগদ ২১ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১০ এর একই দল দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধলেশ্বর পশ্চিমপাড়া এলাকায় আরেকটি অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৩ জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস, ১৪টি মোবাইল ফোন এবং নগদ ৪৮ হাজার ৩৬০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/০৮মে/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :