বিরামপুরে `জয়বাংলা ভিলেজ’ পরিদর্শনে এমপি শিবলী সাদিক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ২১:৩৯

মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় দিনাজপুরের বিরামপুর উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ‘জয়বাংলা ভিলেজ’-এ নির্মাণাধীন দ্বিতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মো. শিবলী সাদিক।

শনিবার দুপুরে সংসদ সদস্য উপজেলা ৭ নম্বর পলিপ্রয়াগপুর ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের গৃহ নির্মাণ কাজ ঘুরে ঘুরে দেখেন। গৃহ নির্মাণের কাজ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং এ কাজে সংশ্লিষ্ট সবাইকে তিনি ধন্যবাদ জানান। এ সময় তিনি প্রথম পর্যায়ে বরাদ্দপ্রাপ্ত গৃহ মালিকদের সঙ্গে দেখা করেন এবং তাদের সুবিধা-অসুবিধার কথা শোনেন।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, পৌর মেয়র মো. আক্কাস আলী, থানার ওসি মো. মনিরুজ্জামান মনির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কাওছার আলী ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়বাংলা ভিলেজ পরিদর্শন শেষে এমপি শিবলী সাদিক ৭ নম্বর পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে এলাকার দরিদ্র ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন।

(ঢাকাটাইমস/৮মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :