সোনাইমুড়ীতে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ২১:৫৬

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে পূর্ববিরোধের জের ধরে গোলাম কিবরিয়া রাশেদ (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে মেরিপাড়া গ্রাম থেকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত যুবক ওই গ্রামের অলি উল্যাহ মৌলভী বাড়ির আব্দুল মালেকের ছেলে। সে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিল।

গ্রেপ্তাররা হচ্ছেন- আমিশাপাড়া এলাকার বাবুল ও তার ছেলে সুজন।

নিহতের মামা সেলিম মিয়া অভিযোগ করে বলেন, কিবরিয়া আমিশাপাড়া বাজারে ফুড মিনি চাইনিজ রেস্টুরেন্টে ইলেকট্রিকের কাজ করত। রেস্টুরেন্টের মালিক আব্দুর রহিমের কাছে কাজের পাওনা টাকা চাইতে গেলে তাদের মধ্যে বাকবির্তকের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ২ মে কিবরিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে ওই রেস্টুরেন্টে আটকে রেখে নির্যাতন করে রহিম ও তার লোকজন। পরিবারের সদস্যরা খবর পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। শুক্রবার রাতে কোন একসময় পরিবারের লোকজনের অজান্তে ঘরের বাহিরে গেলে রেস্টুরেন্টের মালিক পক্ষের লোকজন পুনঃরায় কিবরিয়াকে পিটিয়ে ঘরের সামনে ফেলে যায়। শনিবার ভোরে কিবরিয়াকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে। রহিমসহ অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :