মাগুরায় লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা

প্রকাশ | ০৮ মে ২০২১, ২২:২২

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস

মাগুরার মহম্মদপুরে বিরোধপূর্ণ জমির লিচু পাড়তে না দেওয়ায় বোন-ভাগ্নের হামলার শিকার হয়ে মামা কুদ্দুস মোল্যার (৬০) মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার বিকালে মাগুরার মহম্মদপুর উপজেলার রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। কুদ্দুস মোল্যা ওই গ্রামের মৃত ছত্তার মোল্যার ছেলে।
নিহতের ভাতিজা আহত জুয়েল রানা জানান, শুক্রবার দুপুরে ভিটে বাড়ির লিচু গাছের লিচু পাড়তে আসে কুদ্দুস মোল্যার বোন কমেলা খাতুন। এ সময় কুদ্দুস মোল্যা ও তার পরিবারের সদস্যরা কমেলাকে বাধা দেয়। এতে ক্ষুব্ধ হয় বিকাল চারটার দিকে কমেলা ও তার ছেলেসহ ১৫/২০ জনের একটি দলবল নিয়ে কুদ্দুস মোল্যার বাড়িতে হামলা করে। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুদ্দুস মোল্যাকে কুপিয়ে জখম করে। কুদ্দুস মোল্যাকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারী অন্তঃসত্ত্বা সুইটি সুলতানা (২৬), নাদিমা (৩৫) ও জুয়েল রানাকে (৩৫) আঘাত করে। পরে গুরুতর অবস্থায় কুদ্দুস মোল্যাকে উদ্ধার করে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু হয়। বাকি আহতদের মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, মৃত্যুর সংবাদ পেয়েছি। এ ব্যাপারে কেউ এখনও লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
(ঢাকাটাইমস/৮মে/এলএ)