গাঁজাখোরের ভূমিকায় সাফি খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ২২:৪০

এ প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেতা সাফি খান। সম্প্রতি তিনি অভিনয় করলেন ‘গাঁজাখোর’ নামে সামাজিক সচেতনতামূলক একটি মিউজিক্যাল ফিল্মে। এটি রচনা ও পরিচালনা করেছেন এস এম কারিম।

মিউজিক্যাল ফিল্মে থাকা গানটির গীতিকার ও গায়ক এসকে মাসুদ। এছাড়া বায়েজিদ আহমেদ অপুর সঙ্গে যৌথভাবে এর সুরও তিনি করেছেন। ভিওপি ছিলেন সোহেল খান। মিউজিক্যাল ফিল্মটি প্রযোজনা করেছেন এস কে মাল্টিমিডিয়া, এস কে খান।

গত ২৫ এপ্রিল রাজধানীর বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক্যাল ফিল্মটির দৃশ্যধারণ হয়েছে। সাফি খান ছাড়াও এতে আরও অভিনয় করছেন কেয়া ও সাগর রেইন প্রমুখ। মিউজিক্যাল ফিল্মটি রবিবার শেকড় মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল প্রকাশ পাবে।

অভিনেতা সাফি খান বলেন, ‘এই মিউজিক্যাল ফিল্মের গল্পটি সত্য ও সমসাময়িক ঘটনার আলোকে নির্মিত। একজন মানুষ যখন তার ভালোবাসার মানুষকে হারিয়ে একা হয়ে যায়, তখন পৃথিবীর কোনো কিছুই তার ভালো লাগে না। সে জীবনের মায়া ত্যাগ করে বিপথে চলে যায় এবং বিভিন্ন ধরনের নেশায় আসক্ত হয়ে পড়ে। ‘গাঁজাখোর’ তেমনই একটি গল্প। এখানে একটি সামাজিক বার্তা রয়েছে। মিউজিক্যাল ফিল্মটি সবাইকে দেখার আহ্বান জানাচ্ছি। আশা করি সবার ভালো লাগবে।’

প্রসঙ্গত, সাফি খান ইতোমধ্যে বহু মিউজিক ভিডিও, নাটক ও ক্রাইম সিরিজ ফাঁদসহ সিনেমাতেও অভিনয় করেছেন। এর মধ্যে দেশের সবচেয়ে বড় সুপারস্টার নায়ক শাকিব খানের সঙ্গে ‘আগুন’ ছবিতেও তিনি কাজ করেছেন। এই ছবিটি আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকাটাইমস/০৮মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :