চরাঞ্চলের হাজারো দরিদ্র নারীর মুখে হাসি ফোটাল শারমীন গ্রুপ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২১, ২২:৪৮

ফরিদপুর সদর উপজেলার পদ্মা নদীর দুর্গম চরাঞ্চল ও নদী ভাঙন কবলিত দরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ করেছে শারমীন গ্রুপ। এতে দরিদ্র নারীদের মুখে হাসি ফুটেছে।

শনিবার দিনব্যাপী ফরিদপুর শহরতলীর ধলার মোড় ও বায়তুল আমান রেল লাইন সংলগ্ন এলাকা এবং সদর উপজেলার দুর্গম চরাঞ্চল ডিক্রীরচর ইউনিয়নের ভাঙ্গীডাঙ্গী গ্রামে মোতালেব হোসেন জুনিয়র হাই স্কুলে এক হাজার দরিদ্র নারীর হাতে তুলে দেয়া হয় ঈদ উপহার শাড়ি।

শাড়ি পেয়ে খুশি চরাঞ্চলের বাসিন্দা গৃহবধূ খোদেজা বেগম। তিনি বলেন, করোনাকালে ঈদে নতুন শাড়ি পরবেন, এমনটা ভাবতেই পারছিলেন না। এই সময় তাদেরকে নতুন শাড়ি দিয়েছে। ঈদে পড়তে পারবেন। শুধু তিনি না, চরের সব নারীই শাড়ি পেয়ে খুব খুশি হয়েছেন বলে জানান তিনি।

শারমীন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মাদ ইসমাইল হোসেনের সহায়তা ও তত্ত্বাবধানে শাড়ি বিতরণের সময় উপস্থিত ছিলেন হা-মীম গ্রুপের চেয়ারম্যান মোতালেব হোসেন, নেক্সট কালেকশনস লিমিটেডের এমডি বেলাল হোসেন, স্থানীয় ডিক্রিরচর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, বেসরকারী উন্নয়ন সংস্থা একেকের নির্বাহী পরিচালক আব্দুল জলিল, পরিচালক বিএম আলাউদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

(ঢাকাটাইমস/৮মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :