ঈদে শাওন-টয়া দম্পতির ‘খুনসুটি প্রেম’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ১২:৫৮

বিশ্ববিদ্যালয় পড়ুয়া আদনান ও মেহনাজ খুব ভালো বন্ধু। এক পর্যায়ে সেই সম্পর্ক গড়ায় প্রেমে। এরপর পরিণয়। অর্থাৎ তারা বিয়ে করেন। আদনান তার স্ত্রী মেহনাজকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেন না। মেহনাজ মা হতে চলেন। এই আনন্দে তাকে নিয়ে ঘুরতে যান আদনান।

কিন্তু সেখানে ঘটে বিপত্তি। রাস্তায় এক ছিনতাইকারী মেহনাজের হাতের ব্যাগ ধরে টান দেয়। ব্যাগ সামলাতে গিয়ে মেহনাজ রাস্তায় পড়ে মারাত্মক আহত হন। লাইফ সাপোর্টে নিতে হয় তাকে। আদনান অনেক চেষ্টা করেও স্ত্রীকে সুস্থ করতে ব্যর্থ হন। মেহনাজ চলে যান না ফেরার দেশে। এই শহরে একা হয়ে পড়েন আদনান।

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘খুনসুটি প্রেম’। আব্দুল্লাহ আল মুক্তাদিরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিস রহমান। এখানে আদনান ও মেহনাজ চরিত্রে অভিনয় করেছেন তারকা দম্পতি শাওন ও টয়া। নাটকটি ঈদের তৃতীয় দিন রাতে নাগরিক টিভিতে প্রচারিত হবে।

নির্মাতা আনিস রহমান বলেন, ‘নাটকটিতে দর্শক যেমন পাবেন আনন্দ, তেমনই রয়েছে কষ্ট। এক কথায় বলব, নাটকটি দর্শকদের জন্য একটি পরিপূর্ণ প্যাকেজ। এতে একটি বিশেষ বার্তা দেয়ার চেষ্টা করেছি দর্শকদের। অসাধারণ অভিনয় করেছেন শাওন ও টয়া। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।’

শাওন ও টয়া বলেন, ‘ভিন্নধর্মী একটি গল্পের নাটক ‘খুনসুটি প্রেম’। ঈদে যেমনটা উপভোগ করতে চান দর্শক ঠিক তেমনই একটি কাজ। নিজেদের সবটুকু মেধা ও শ্রম দিয়ে নাটকটি ভালো করার আপ্রাণ চেষ্টা ছিল। জানি না কতটুকু সফল হয়েছি। তবে নিজেদের কাজের ওপর আস্থা রেখেই বলতে পারি নাটকটি সবার ভালো লাগবে।’

ঢাকাটাইমস/০৯মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :