যাত্রাবাড়ীতে পৃথক অভিযানে ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ১৭:৪৫

রাজধানীর যাত্রাবাড়ী থানার রায়েরবাগ ও ধলপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৫৯ বোতল ফেনসিডিলসহ পাঁচ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত দুইটি ট্রাক জব্দ করা হয়।

রবিবার বিকালে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-ট্রাকচালক কাউছার, তোফাজ্জল, আব্দুস ছালাম, মো. রুবেল ও ফারুক হোসেন।

র‌্যাব জানিয়েছে, রাজধানীর যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকায় ভোর রাতে অভিযান চালিয়ে কার্গো ট্রাকের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে নিয়ে আসা ৩৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ট্রাকচালক মো. কাউছার ও তোফাজ্জল হোসেন গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

অন্যদিকে একই থানার ধলপুর এলাকায় দুপুরে পৃথক এক অভিযানে আব্দুস ছালাম, মো রুবেল ও ফারুক হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে মিনি ট্রাক থেকে ১৮৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় তাদে কাছ থেকে চারটি মোবাইল ও নগদ ৮৬০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানিয়েছেন, তারা পেশাদার মাদককারবারি। বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হবে বলে জানিয়েছে র‌্যাব।

ঢাকাটাইমস/০৯মে/এআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :