অজ্ঞাত পরিচয়ে দাফন দেয়া তরুণীকে বিষ প্রয়োগ করা হয়েছিল

প্রকাশ | ০৯ মে ২০২১, ১৯:১৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

গাজীপুর থেকে অপহরণের পর চট্টগ্রামের পাহাড়তলীতে নিয়ে হত্যার পর অজ্ঞাত পরিচয়ে দাফন দেয়া সেই তরুণীকে বিষ প্রয়োগ করা হয়েছিল।

রবিবার মালিবাগ সিআইডির প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত ডিআইজি ইমাম হেসেন এ তথ্য জানান।

এ ঘটনায় অভিযুক্ত পল্লব বর্মনকে (৩৪) আজ ভোরে গাজীপুরের টঙ্গি এলাকা থেকে গ্রেপ্তার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডির এ কর্মকর্তা জানান, পহেলা এপ্রিল ওই তরুণীর লাশ উদ্ধারের পর অজ্ঞাত হিসেবে ময়নাতদন্তের পর দাফন করা হয়। এরপর লাশ উদ্ধার করা ওই কক্ষে থাকা সূক্ষ্ম একটি আলামতের সূত্র ধরে মৃতের বাবাকে খুঁজে বের করে পুলিশ। ২৬ এপ্রিল পাহাড়তলী থানার পুলিশের কাছে থাকা কাপড় দেখে মেয়ের লাশ শনাক্ত করেন তিনি।

তরুণীর বাবার বরাত দিয়ে তিনি জানান, ১৮ জানুয়ারি একই এলাকার পল্লব বর্মন ওই তরুণীকে অপহরণ করেন। এ ঘটনায় গাজীপুরের কালিয়াকৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন তার বাবা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সিআইডিকে জানিয়েছে, পরকীয়ার প্রেমের কারণে ওই তরুণী পল্লবের সঙ্গে পালিয়ে গাজীপুর থেকে চট্টগ্রামে যান। এ২ মার্চ তাদের মধ্যে মনোমালিন্য হলে বেলের শরবতের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে তাকে হত্যা করে পাহাড়তলী এলাকায় ফেলে রাখেন পল্লব বর্মন। এরপর টাকা পয়সা নিয়ে ঘরের বাইরে তালা দিয়ে পালিয়ে যান। এদিকে খোঁজ পেয়ে একটি বন্ধ কক্ষ থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে অজ্ঞাত হিসেবে তাকে দাফন করা হয়।

 

ঢাকাটাইমস/০৯ মে/এআর/ইএস