শিবপুরে সাংসদ মোহনের ঈদসামগ্রী বিতরণ

প্রকাশ | ০৯ মে ২০২১, ২২:০৮

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল হক ভূঁইয়া মোহন বলেছেন, করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কর্মহীন মানুষকে নগদ অর্থসহ খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। আমরা সংসদ সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন।
তিনি রবিবার উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৩ হাজার ৫০০ সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে এসব কথা বলেন।
সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহনের নিজস্ব অর্থায়নে ও উপজেলা আওয়ামী লীগের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ মাঠে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ খান।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাবিরুল ইসলাম খান, সহকারী কমিশনার (ভূমি) শাহরুখ খান, ওসি সালাহউদ্দিন মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
(ঢাকাটাইমস/৯মে/এলএ)