সড়ক দুর্ঘটনায় নিহত ১, উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ২২:১০

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যানসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত পৌনে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সোনাইমুড়ী টেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় সিলেট-এর ওসমানী নগরে বালাগঞ্জ এলাকার কাউসার মিয়া (২৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিজ ও জেলা যুবলীগের সভাপতি ফখরুল হুদা চপল (৫০)। তিনিসহ আহত এ দুর্ঘটনায় হয়েছেন ৫ জন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার সময় সোনাইমুড়ী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সামনের চাকা ফেটে উপজেলা চেয়ারম্যানকে বহনকারী জিপের সাথে সংঘর্ষ হয়।

আশেপাশের লোকজন ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। উপজেলা চেয়ারম্যান ও তার গাড়িচালককে একটি বেসরকারি হাসপাতালে ও প্রাইভেট কারযাত্রীদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সদর হাসপাতালে চিকিৎসাধাীন অবস্থায় একজনের মৃত্যু হয়। সেখানে গুরুতর আহত আরও ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ও তার গাড়িচালককে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা এভার কেয়ার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে হাসপাতালে ছুটে আসেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা, নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলি হোসেন শিশির, এফবিসিসিআই পরিচালক ও ড্রিম হলিডে পার্কের এমডি প্রবীর কুমার সাহাও নরসিংদী জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ আহতদের উদ্ধার করেছে।

পুলিশ সুপারের নির্দেশে উপজেলা চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে নরসিংদী জেলা পুলিশের এম্বুলেন্স ও পুলিশ প্রটেকশন দেয়া হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহত হবার ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :