যশোরে পৃথক অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ গ্রেপ্তার ৬

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ২২:১৩

যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গত দুদিনে কোতয়ালি মডেল থানা ও চৌগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ১৪০০ পিস ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিলসহ ছয়জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলেন যশোর সদর উপজেলার বিরামপুর গ্রামের মাসুদ মিয়ার স্ত্রী মনিরা বেগম, শহরের ঘোপ জেল রোড ধান পট্টি নূর ইসলামের ছেলে সজল ইসলাম, সীতারামপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে সবুর মগীর, ডাকাতিয়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে আবু মুসা, চৌগাছা উপজেলার আজমতপুর গ্রামে আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন ও একই গ্রামের আলাউদ্দিনের ছেলে সোলায়মান।

ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক সোমেন দাস জানান, শনিবার বিকালে শহরের মুসলিম একাডেমির সামনে থেকে মনিরা, সজল ও আবু মুসার দখল থেকে ৫৮০টি ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে রাত পৌনে ১২টায় সীতারামপুর মধ্যপাড়ার চিহ্নিত মাদক কারবারি সবুর মীরকে ৮২০টি ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, আসামিরা অভিনব কায়দায় কালো স্কসটেপ দিয়ে ইয়াবা প্যাকেট করে খেজুর সদৃশ বস্তার মতো করে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজেদের দখলে রাখে।

অন্যদিকে ডিবির এসআই ইব্রাহিম হোসেনের নেতৃত্বে একটি টিম শনিবার রাত সাড়ে ৯টায় ১২ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করে। আটকরা হলেন- চৌগাছা উপজেলার আজমতপুর গ্রামের আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন ও একই গ্রামের আলাউদ্দিনের ছেলে সোলায়মান হোসেন।চৌগাছা উপজেলার কুষ্টিয়া গ্রামের সাবে চেয়ারম্যান লিয়াকত হোসেনের মেহেগুনীতলার মোড়ের কুষ্টিয়াগামী পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

(ঢাকাটাইমস/৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :