সেভিয়ার বিপক্ষে রিয়ালের ড্র, শীর্ষেই থাকছে অ্যাতলেটিকো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০২১, ০৪:১৫ | প্রকাশিত : ১০ মে ২০২১, ০৪:০৩

স্প্যানিশ লা-লিগার ম্যাচে শনিবার রাতে বার্সেলোনা-অ্যাতলেটিকোর মধ্যকার ম্যাচটি গোল শূন্যতে ড্র হওয়াতে রিয়াল মাদ্রিদের জন্য পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার এক সুবর্ণ সুযোগের সৃষ্টি হয়েছিল। কিন্তু রবিবার রাতে সেভিয়ার বিপক্ষে ম্যাচটি ২-২ গোল ব্যবধানে ড্র হলে টেবিলে সবার উপরে আর উঠা হলো না সার্জিও রামোসদের। সর্বোচ্চ পয়েন্ট নিয়ে শীর্ষ অবস্থানেই থাকছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

চলতি মৌসুমে মুখোমুখি দেখাতে হোম এবং অ্যাওয়ে কোনো ম্যাচেই বার্সেলোনা কিংবা অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হারেনি জিনেদিন জিদানের রিয়াল। তাই সেভিয়ার বিপক্ষে ম্যাচ জিতে সমান পয়েন্ট নিয়েও অ্যাতলেটিকোকে পেছনে ফেলার সুযোগ পেয়েছিল সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। এরপরও ম্যাচটি ড্র করে দুইয়ে উঠেছে তারা। আর এখনো লা-লিগার শিরোপা জেতার সমীহ সম্ভাবনাও রয়েছে।

ম্যাচে প্রথম সুযোগেই জালে বল পাঠিয়েছিলেন বেনজেমা। তবে তাকে ক্রস বাড়ানো আলভারো ওদ্রিওসোলা বল ধরার সময় অফসাইডে ছিলেন।

তবে তাদের চাপ ধরে রাখার মাঝেই ২২তম মিনিটে এগিয়ে যায় সেভিয়া। ডান দিক থেকে সতীর্থের ক্রসে ইভান রাকিতিচ হেডে জটলার মধ্যে খুঁজে নেন ফের্নান্দোকে। নিঁখুত শটৈ বল জালে জড়ান ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

৬৭তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় রিয়াল। দারুণ পাসিং ফুটবলে গড়া আক্রমণে ক্রুসের পাস ডি-বক্সে ডান দিকে পেয়ে কাছের পোস্ট দিয়ে গোলটি করেন আগের মিনিটেই মদ্রিচের বদলি নামা আসেনসিও।

৭৫তম মিনিটে ইভান রাকিতিচের সফল স্পট কিকে ফের এগিয়ে যায় সফররকারীরা। জয় নিয়েই মাঠ ছাড়বে ছাড়বে এমন অবস্থায় নিজেদের জালে নিজেই বল জড়ান দিয়েগো কার্লোস। আর তাতেই স্বস্তির ড্র পায় রিয়াল মাদ্রিদ।

এ ড্রয়ের ফলে ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে উঠে এসেছে জিনেদিন জিদানের শিষ্যরা। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে রিয়ালের ঠিক পরেই অবস্থান করছে বার্সেলোনা। আর ৩৫ ম্যাচে সর্বোচ্চ ৭৭ পয়েন্টে টেবিলের শীর্ষে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

(ঢাকাটাইমস/১০মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :