‘যমজ ১৪’তে চার রূপে মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০২১, ১৬:৪৭ | প্রকাশিত : ১০ মে ২০২১, ১২:১৪

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের দর্শকপ্রিয় নাটকগুলোর মধ্যে ‘যমজ’ সিরিজ অন্যতম। ইতোমধ্যে এই সিরিজের ১৩টি সিক্যুয়েল নির্মিত হয়েছে। প্রতিটিই দর্শকপ্রিয় হয়েছে। বিশেষ করে এক নাটকে মোশাররফ করিমের একাই তিনটি ভূমিকায় অভিনয় নজর কেড়েছে সকলের। যার কারণে একে একে তৈরি হচ্ছে নাটকটির নতুন নতুন সিক্যুয়েল।

সেই ধারাবাহিকতায় এবারের ঈদকে সামনে রেখে নির্মিত হয়েছে নাটকটির ১৪তম সিক্যুয়েল। এই সিক্যুয়েলের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এবার তিনটি নয় বরং চারটি ভূমিকায় অভিনয় করবেন মোশাররফ করিম।

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে তিনি অভিনয়ও করছেন। বরাবরের মতো এবারও এবারের সিক্যুয়েলটিও পরিচালনা করেছেন আজাদ কালাম। দেশে লকডাউন শুরু হওয়ার আগে গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়।

করোনার কারণে গত ঈদে নির্মিত হয়নি এ নাটকের কোনো সিক্যুয়েল। এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘যমজ’ নাটকের জন্য আলাদা করে সময় হাতে রাখি। গল্প, চরিত্র নিয়ে আলাদা করে ভাবি। ইচ্ছা থাকা সত্ত্বেও গত ঈদে নাটকটি নির্মাণ সম্ভব হয়নি। তবে এবারের ঈদে দর্শকরা ‘জমজ’ দেখতে পাবেন।’

‘যমজ-১৪’ নাটকে নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এতে তাকে জবা চরিত্রে দেখা যাবে। এই সিক্যুয়েলটি ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/১০মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :