শ্বেতার বিরুদ্ধে সাবেক স্বামীর গুরুতর অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২১, ১৩:১০

পাঁচ বছরের ছেলে রেয়াংশকে মুম্বাইয়ের হোটেলে একা রেখে সুদূর দক্ষিণ আফ্রিকায় শুটিং করতে গেছেন বলিউড অভিনেতা শ্বেতা তেওয়ারি। এমনই অভিযোগ করেছেন তার সাবেক স্বামী অভিনব কোহলি। তবে শ্বেতার দাবি, ছেলে রেয়াংশ একা নেই। সে তার নানা-নানির কাছে রয়েছে। সাবেক স্বামী অভিনবের সঙ্গে কথা বলেই তিনি শুটিং করতে আফ্রিকায় গেছেন বলেও জানান।

কিন্তু শ্বেতার এই সাফাই মানতে নারাজ অভিনব। তিনি বলেছেন, ‘শ্বেতা ঠিক বলছে না। আমাকে সে ফোন করেই। হোয়াটসঅ্যাপে কোনো রকম একটা মেসেজ দিয়ে রেখেছিল। ছেলে রেয়াংশকে আমার কাছে রাখতে চাইলে ফোনের উত্তর দেয়নি শ্বেতা। মুম্বাইয়ের এক হোটেলে তাকে ফেলে রেখে শুটিং করতে বিদেশে উড়ে গেছে।’

ঠিক কী ঘটেছে?

‘খতরোঁ কে খিলাড়ি ১১’ রিয়্যালিটি শোতে এবার অন্যতম প্রতিযোগী শ্বেতা তেওয়ারি। বলিউড সূত্রে খবর, তিনি চ্যানেলের সঙ্গে চুক্তি করার সময় প্রস্তাব দেন যাতে তার পাঁচ বছরের ছেলে রেয়াংশকে সঙ্গে নিয়ে যেতে পারেন। শ্বেতা-অভিনবের মধ্যে ছেলের কাস্টডি নিয়ে মামলা চলছে। আদালতের নির্দেশ মত শ্বেতা অভিনবকে জানান, তিনি রেয়াংশকে নিয়ে দক্ষিণ আফ্রিকা যেতে চান।

কিন্তু তাতে রাজি হননি অভিনব। বরং তার স্ত্রীকে জানান, শুটিং চলাকালীন রেয়াংশকে তিনি নিজের কাছে মুম্বাইয়ে রাখতে চান। সূত্রের খবর, পরে শ্বেতার মনে হয় শুটিং শিডিউল খুবই দ্রুত চলবে। তাকে বারবারই কেপ টাউনের এক জায়গা থেকে অন্য জায়গায় শুটিংয়ের জন্য যেতে হবে। ছোট বাচ্চা নিয়ে এই শুটিং করাটা মুশকিলের হবে। তাই রেয়াংশকে মুম্বাইতে রেখেই বিদেশ উড়ে যান।

এদিকে, শ্বেতার দক্ষিণ আফ্রিকা যাওয়ার দিন থেকেই গোটা মুম্বাইয়ের সব হোটেলে ছেলেকে খুঁজে বেড়ান অভিনব। এমনকি ‘চাইল্ড হেল্পলাইন’-এও বারবার ফোন করতে থাকেন। সেই ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে।

সেটা দেখেই পাল্টা জানান শ্বেতা, রেয়াংশ মুম্বাইতেই আছে, শ্বেতার মা-বাবার দায়িত্বে আছে। সঙ্গে সাবেক স্বামীকে শ্বেতা বলেন, ‘ছেলেকে মানুষ করার জন্য কিছু আর্থিক সাহায্য জরুরি’। উত্তরে অভিনব জানিয়েছেন, ‘অভিনয় থেকে অর্জিত প্রচুর টাকা তিনি তার সাবেক স্ত্রীকে দিয়েছেন।

ঢাকাটাইমস/১১মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :