সালমানের দুই বোন করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মে ২০২১, ১৭:০৫ | প্রকাশিত : ১১ মে ২০২১, ১৫:১১

ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খানের ছবি ‘রাধে’। তার ঠিক আগে করোনার করাল থাবা খান পরিবারে। ভাইজানের দুই বোন অলভিরা ও অর্পিতার করোনা রিপোর্ট পজিটিভ। সালমান খান নিজেই এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর প্রচার ইন্টারভিউ দিচ্ছিলেন বলিউডের অন্যতম এই সুপারস্টার। সেখানেই দুই বোনের কোভিড ১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। আগামী বৃহস্পতিবার থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে তার ‘রাধে’ ছবি।

বোনদের সংক্রমিত হওয়ার কথা জানিয়ে সালমান বলেন, এতদিন কেবল দূরের মানুষের করোনা আক্রান্ত হওয়ার কথা, তাদের চিকিৎসার সমস্যার কথা শুনতেন। তবে এবার করোনা ঘরের ভেতরে চলে এসেছে। তাই তিনি চিন্তিত।

গত বছর অবশ্য ভাইজানের দুই ড্রাইভার করোনায় আক্রান্ত হয়েছিলেন। ওই সাক্ষাৎকারে অভিনেতা আরও বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক। তাই সকলের কোভিড সতর্কতা মেনে চলা দরকার।

প্রসঙ্গত, অলভিরা খান সালমান খানের নিজের বোন।অভিনেতা-পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তার বিয়ে হয়। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা। অন্যদিকে সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। সালমানের সব থেকে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে।

সালমান বরাবরই বলে এসেছেন, পরিবারের ‘লাকি চার্ম’ হল তাদের এই বোন। বাড়িতে সব দাদাদের উপরেই অর্পিতার হুকুম চলে। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। দুই বোনেরই দ্রুত আরোগ্য চান সালমান।

ঢাকাটাইমস/১১মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :