হতদরিদ্রদের ঈদ উপহার দিল ‘হৃদয়ে আলফাডাঙ্গা’

প্রকাশ | ১১ মে ২০২১, ১৬:২৭

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রায় শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ ফুড প্যাক বিতরণ করেছে ‘হৃদয়ে আলফাডাঙ্গা’ নামে একটি ভার্চুয়াল সংগঠন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর‌্যন্ত স্বাস্থ্যবিধি মেনে উপজেলার চাপুলিয়া ও জয়দেবপুর গ্রামে অবস্থিত গুচ্ছগ্রামে এসব ঈদ ফুড প্যাক বিতরণ করা হয়।

প্রতিটি ফুড প্যাকে পোলাও চাল, চিনি, দুই প্রকার সেমাই, দুধ, তেল, নুডলস, কিসমিস ও সাবান দেওয়া হয়।

এ বিষয়ে হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্যরা জানান, হৃদয়ে আলফাডাঙ্গা প্লাটফর্মটি সবসময় আত্মমানবতার সেবায় নিয়োজিত থাকে। সেই ধারাবাহিকতায় আসন্ন ঈদকে সামনে রেখে হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের সকলের সম্মিলিত প্রচেষ্টায় গুচ্ছগ্রামের প্রায় শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সেইসঙ্গে হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের ওপর অবিচল আস্থা রাখার জন্য গ্রুপের সকল সদস্যের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল হক সিকদার বলেন, ‘হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপটি সবসময় মানবিক কর্মকাণ্ড করে থাকে।’

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্য, মনিরুল ইসলাম, মিয়া রাকিবুল, আশফুন নাহার এলিজা, তরিকুল ইসলাম তৌকির, শাহরিয়া নাজিম শাওন, শাহিদুল ইসলাম কোরবান, গোলাম কিবরিয়া, মেহেদী হাসান ও বাসুদেব কুন্ডু।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পথচলা শুরু। প্রতিষ্ঠার মাত্র চার বছরে ইতোমধ্যে গ্রুপটি সামাজিক ও মানবিক কাজ করে উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

(ঢাকাটাইমস/১১মে/পিএল)