পূর্ণিমার অতিথি সানী-মৌসুমী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২১, ১৩:৩৭

অভিনেত্রী হিসেবে বহু আগে থেকেই দেশব্যাপী আলোচিত চিত্রনায়িকা পূর্ণিমা। যেমন তার মিষ্টি চেহারা, তেমন সাবলীল অভিনয়। সোশ্যাল মিডিয়ায়ও তিনি তুমুল জনপ্রিয় মুখ। পাশাপাশি গত কয়েক ধরে উপস্থাপিকা হিসেবেও দারুণ আলোচনায় পূর্ণিমা। সেই ধারাবাহিকতায় গত ৬ মার্চ থেকে তিনি দেশ টিভিতে ‘পূর্ণিমার আলো’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন।

বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতিকে এই অনুষ্ঠানে দাওয়াত করেন পূর্ণিমা। কথা বলেন তাদের জীবনের খুটিনাটি বিষয় নিয়ে। পূর্ণিমার সেই অনুষ্ঠানে এবার অতিথি হয়ে আসছেন ঢালিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। আসন্ন চাঁদরাতে ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানে হাজির থাকবেন তারা।

মমতাজ হারবাল প্রোডাক্টসের সহযোগিতায় এই অনুষ্ঠানটি নির্মাণ করে দেশ টিভি। ফরিদা লিমার প্রযোজনায় অনুষ্ঠানটি আসছে চাঁদরাতে ৯টা ৪৫ মিনিটে এই চ্যানেলটিতে প্রচারিত হবে।

চিত্রনায়িকা পূর্ণিমা এর আগে আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ সেলিব্রেটি টক শো-টি উপস্থাপনা করে ব্যাপক প্রশংসিত হন। পাশাপাশি ওই অনুষ্ঠানের একটি পর্বে খল অভিনেতা মিশা সওদাগরকে করা একটি প্রশ্নের জন্য সমালোচিতও হন। যদিও ‘পূর্ণিমার আলো’ নিয়ে এখনো কোনো সমালোচনার মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে।

ঢাকাটাইমস/১২মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :