‘আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই’

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২১, ১৪:২৪

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সচ্ছতা ও জবাবদিহিতার সাথে সরকারের সব অনুদান পৌঁছে দেয়া হচ্ছে। কোনো বরাদ্দে অনিয়ম ও দুর্নীতি হলে ব্যবস্থা নেয়া হবে। কোথাও কোন অনিয়ম ও অসঙ্গতি, বিশৃঙ্খলা হলে ০১৭৬৬৬৯৯৯৯৯ এই নম্বরে ফোন দেবেন।

তিনি আরো বলেন, আমি নিজেকে কোন সময় সংসদ সদস্য ও মন্ত্রী মনে করি না। আমি জনগণের চাকর। আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই।

বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রশাসন আয়োজিত ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানের অনুকূলে আর্থিক অনুদানের ১৬ লাখ ৬৫ হাজার টাকার ডিও বিতরণ ও পৌর এলাকার ৭০টি মসজিদের ইমাম-মোয়াজ্জিনের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো. রকিবুল ইসলাম, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী পলক পৌরসভা হলরুমে উপজেলার ৩১টি শ্রমিক সংগঠনের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করেন। উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য দেন- সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

(ঢাকাটাইমস/১২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :