র‌্যাবের অভিযানে ঢাকায় ১৫ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২১, ১৬:৪৯

রাজধানীর কোতয়ালী ও যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযানে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মাহফুজ, মো. মিজান, জুয়েল, মো. রুবেল, মো. মানিক, মো. ফারুক মিয়া, মো. রফিক, মো. কাওছার, মো. শামীম আহম্মেদ, মো. চুন্নু মিয়া, মো. মজিদ আলী, মো. কামরুল ইসলাম, মো. শওকত, মো. এনামুল হোসেন বিপ্লব এবং মো. রাজু।

এ সময়ে তাদের কাছ থেকে ২৪৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন এবং নগদ ৫১ হাজার ৬২০ টাকা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার কোতয়ালী থানার ৮/৯ সৈয়দ আওলাদ হোসেন লেন এলাকায় অভিযান চালিয়ে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৯০ পিস জুয়া খেলার কার্ড (তাস), আটটি মোবাইল ফোন ও নগদ ৩৪ হাজার ৭৭০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই ওইদিন রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি অভিযানে যাত্রাবাড়ী থানার মীরহাজীরবাগ এলাকায় জুয়ার আসর থেকে আটজন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), আটটি মোবাইল ফোন ও নগদ ১৬ হাজার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :