অস্ত্র-গুলিসহ পৌনে দুই কোটি টাকার হেরোইন জব্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২১, ১৫:৫৬

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্ত এলাকা থেকে দুটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলিসহ এক কেজি ৭০০ গ্রাম হেরোইন জব্দ করেছে বিজিবি-৫৯। এসময় কাউকে আটক করতে পারেননি।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর সীমান্ত পিলার ১৮৩/৩ এস হতে ২০০ গজ বাংলাদেশের ভেতরের ১৯ বিঘা স্থানে এগুলো জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে প্রেসবিফ্রিংয়ের মাধ্যমে ৫৯ ব্যাটালিয়নের অধিনায়ক বিষয়টি নিশ্চিত করেন।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)-এর অধিনায়ক লে. কর্নেল আমির হোসেন মোল্লা জানান, গোপন সংবাদে জানতে পারি শিবগঞ্জ উপজেলা আজমতপুর সীমান্ত এলাকায় মাদক ও অস্ত্র বেচাকেনা হচ্ছে। এই সংবাদে ওই এলাকায় অভিযান পরিচালনা করলে সীমান্তে ১৮৩/৩ মেইন পিলার হতে ২০০ গজ বাংলাদেশের ভেতরের ১৯ বিঘা এলাকায় মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। সেখান থেকে ২টি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলিসহ ১ কেজি ৭০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। হেরোইনের আনুমানিক মূল্য প্রায় পৌনে ২ কোটি টাকা।

অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লার নেতৃত্বে উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলম, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানসহ আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা করা হয়।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :