গাজীপুরে যুবলীগের ইফতার-ঈদসামগ্রী বিতরণ

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ১৩ মে ২০২১, ২০:২০

পবিত্র মাহে রমজান উপলক্ষে কর্মহীন অসহায় মানুষের মাঝে মাসব্যাপী রান্না করা খাবার বিতরণ করেছে গাজীপুর মহানগর যুবলীগ নেতা হিরা সরকার। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার রমজানে চান্দনা চৌরাস্তা হাই স্কুল প্রাঙ্গণে কয়েক শতাধিক অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এছাড়াও দিনব্যাপী নগরীর বিভিন্ন ওয়ার্ডে নেতা-কর্মীদের দিয়ে পৌঁছে দিচ্ছেন ঈদ সামগ্রী।

এর আগে বুধবার নগরীর কোনাবাড়ি এলাকায় প্রায় ৫ শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন যুবলীগের এই নেতা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এই খাবার বিতরণ করা হয়।

করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের আহবানে গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী হিরা সরকার কয়েক হাজার কর্মহীন, ছিন্নমূল, অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। রান্না করা ইফতার, শুকনো খাবার সহায়তা, ফ্রি চিকিৎসাসহ সব কাজের নানাবিধ মানবিক কাজে তিনি সম্পৃক্ত ছিলেন । করোনা মহামারি ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধানও কেটে দিয়েছেন যুবলীগ নেতা হিরা সরকার।

এর আগে তিনি গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

হিরা সরকার বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে করোনায় সাময়িক বিপর্যস্ত মানুষের মধ্যে মাসব্যাপী ইফতার, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা করেছি। এক টানা ৩০ দিন নগরীর বিভিন্ন ওয়ার্ডে এই কার্যক্রম চলে। এছাড়াও করোনায় শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে দিয়েছি। ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করছি। এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ি-লুঙ্গি, সেমাই, চিনি, দুধ ইত্যাদি।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :