বাগেরহাটে বৃদ্ধকে গলাকেটে হত্যা

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২১, ১৬:০০

বাগেরহাটের মোল্লাহাটে ইউসুফ শেখ (৬৫) নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে মোল্লাহাট উপজেলার হাড়িদহ গ্রামে এই ঘটনা ঘটে।

পূর্ববিরোধ ও স্থানীয় আধিপত্যের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শুক্রবার সকালে পুলিশ হাড়িদহ গ্রামে অভিযান চালিয়ে এই হত্যায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে।

নিহত ইউসুফ শেখ হাড়িদহ গ্রামের বাসিন্দা।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মীর মো. সাফিন মাহমুদ ঢাকাটাইমসকে বলেন, মোল্লাহাট উপজেলার হাড়িদহ গ্রামের আবেদ ও রশিদ নামে দুটি পক্ষ রয়েছে। এই দুটি পক্ষের মধ্যে স্থানীয় আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধের জেরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে রশিদের পক্ষের চায়ের দোকানি আল আমিন শেখকে আবেদ পক্ষের লোকজন মারধর করে। পরে রশিদের লোকজনের কাছে এই সংবাদ পৌঁছানোর পর তারা সংগঠিত হয়ে রাত একটা থেকে ৩টার মধ্যে কোন এক সময়ে আবেদের পক্ষের লোকজন ইউসুফ শেখের বাড়িতে গিয়ে তাকে গলাকেটে করে হত্যা করে চলে যায়। রশিদ ও আবেদের মধ্যে আধিপত্যের বিরোধ নিয়ে এই খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

(ঢাকাটাইমস/১৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :