রোনালদোর জুভেন্টাস ছাড়ার পক্ষে তার মা

প্রকাশ | ১৪ মে ২০২১, ১৬:০২

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ইতালিয়ান জায়ান্ট ক্লাব জুভেন্টাসে নাকি ভালো সময় কাটছে না পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। তাই এই মৌসুমের চুক্তি শেষ হলেই তার তুরিনের ক্লাবটি ছাড়া উচিত বলে মনে করছেন সিআর সেভেনের মা আভেইরো দোলোরেস। সম্প্রতি এমন কথাই জানিয়েছেন তিনি।

ইংল্যান্ড থেকে স্পেন রিয়াল মাদ্রিদ ঘুরে এখন জুভেন্টাসে থাকার পথে রোনালদো নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সর্বকালের অন্যতম সেরাদের কাতারে। ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড ক্যারিয়ারের পড়তি সময়ে নিজ দেশে ফিরবেন বলেই আভেইরোর বিশ্বাস। অর্থাৎ, স্পোর্টিং লিসবনে ফিরবেন রোনালদো—এমনটাই মনে করেন তাঁর মা।

২০০২ সালের পর স্পোর্টিং লিসবন এবারই প্রথম পর্তুগালের শীর্ষস্থানীয় প্রিমেরা লিগ জিতেছে। ক্লাবটির সমর্থকেরা এই সাফল্য উদ্‌যাপনের সময় লিসবনে নিজ বাসার বারান্দা থেকে সমর্থকদের সঙ্গে কথা বলেন দোলোরেস।

সমর্থকদের তিনি বলেন, ‘(স্পোর্টিং লিসবনে) ফিরিয়ে নিয়ে আসতে আমি ওর (রোনালদো) সঙ্গে কথা বলব। আগামী বছর সে আলভালাদেতে (স্পোর্টিং লিসবনের স্টেডিয়াম) খেলবে।’

উল্লেখ্য, জুভেন্টাসে যোগ দেয়ার পর নিজেদের শেষ ম্যাচে ওদিনিসের বিপক্ষে নিজের শততম গোল পূর্ণ করেন তিনি। তবে তুরিনের ওল্ড লেডিদের এবারের মৌসুমটা ভালো কাটছে না। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ার পর সিরি আতেও শিরোপা খুঁইয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলবে পারবে কিনা সেটা নিয়েও দেখা দিয়েছে সংশয়।  

(ঢাকাটাইমস/১৪মে/এমএম)