ঈদে নির্যাতিত কর্মীদের পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২১, ১৮:১৩

বিএনপির গুম, নির্যাতনের শিকার ও মহামারি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এবং অসুস্থ নেতাদের পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করেছেন দলের কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।

শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে পল্লবী ও রূপনগর থানার বিএনপির নেতাদের নিয়ে প্রতিটি পরিবারের বাসায় যান আমিনুল। এসময় তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এদিন সকাল থেকে গুমের শিকার নুর আলম, তরিকুল ইসলাম, কারা নির্যাতিত নেতা মরহুম মনির হোসেন, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া নাসির হোসেন, অসুস্থ নেতা হেলাল উদ্দিন চপলসহ একাধিক নেতার বাসায় যান এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন আমিনুল হক। পরিবারের সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

এর আগে গত সপ্তাহে রাজধানীর পল্লবী-রূপনগর এলাকায় বিগত সময় গুম-খুন হওয়া পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতরের উপহার তুলে দেন আমিনুল হক। ওই সময় রাজধানীর থানা এলাকার নেতাকর্মী ও কর্মহীন অসহায়দের মাঝেও খাদ্য সহায়তাও দেন তিনি।

জানা গেছে, গুম-খুনের শিকার ও করোনায় মৃত্যুবরণকারী এবং কারাগারে বন্দী থাকা নেতাকর্মীদের প্রতিটি পরিবারের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করার নির্দেশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। নির্দেশনা বাস্তবায়নে কেন্দ্রীয় দপ্তর থেকে সব পর্যায়ের নেতাদের জন্য একটি চিঠি পাঠিয়েছে দল।

ওই চিঠিতে বলা হয়েছে, ঈদের দিন জেলা, উপজেলা, পৌর বিএনপির নেতৃবৃন্দ ছোট টিম করে সামাজিক দূরত্ব বজায় রেখে দেখা করবেন। কোনো কেন্দ্রীয় নেতা ঈদের এই সময়ে এলাকায় থাকলে, তারাও এই কাজ করবেন।

ঈদের পরবর্তী দুই দিনের মধ্যে এসব সাক্ষাতের একটি সংক্ষিপ্ত বিবরণ কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :