ঈদের দিনে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২১, ২০:৪০

টাঙ্গাইলের মির্জাপুরে ঈদের দিনে বিলকিস (৩২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকালে মির্জাপুর পৌর এলাকার কান্ঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বিলকিস ওই গ্রামের ফজলু মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামীসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী বলছে, বিলকিস সকালে তার ছোটভাই ও তার বন্ধুদের মিষ্টি মুখ করিয়ে বিদায় দেয়। বিকালে সে বাবার বাড়ি দুল্যা বেগম যাবে বলে ছোট ভাই আকাশকে বলে। বিকাল পাঁচটার দিকে পাশের বাড়ির লোকজনের মাধ্যমে বিলকিসের বাবার বাড়ি খবর পৌছে সে আত্মহত্যা করেছে। কুমুদিনী হাসপাতালে গিয়ে তারা বিলকিসের মরদেহ দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ভাতগ্রাম ইউপি সদস্য তোফাজ্জল হোসেন বলেন, বিলকিস মাঝেমাঝেই তার স্বামী ও বাড়ির লোকজনের দ্বারা নির্যাতনের শিকার হয়েছে বলে এলাকার লোকজনের মাধ্যমে জানতে পেরেছেন। আত্মহত্যা ঘটনার পর বিলকিসকে তালাবদ্ধ ঘরের টিন কেটে বের করা হয়েছে বলেও তিনি জানান।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :