যেভাবে শুরু হয়েছিল রিতেশ-জেনেলিয়ার সম্পর্ক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ১০:৩৯

ভারতের হিন্দি এবং মারাঠি চলচ্চিত্র জগতের উজ্জ্বল নাম রিতেশ দেশমুখ। ২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ সিনেমা দিয়ে বলিউডে পদার্পণ করেছিলেন তিনি। অভিনয় জগতে প্রতিষ্ঠিত হলেও রীতেশের জন্ম কিন্তু আদ্যপ্রান্ত রাজনৈতিক পরিবারে। ছোটবেলা থেকেই বাড়িতে রাজনীতির মহল দেখে বড় হয়েছেন তিনি। মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের পুত্র রিতেশ।

‘তুঝে মেরি কসম’ এরপর তিনি নজর কাড়েন ‘মস্তি’ সিনেমাতে। দীর্ঘ এত বছরের বলিউড যাত্রাতেও তেমন কোনো বিতর্কে নাম জড়ায়নি এই অভিনেতার। দীর্ঘ দশ বছরের জেনেলিয়া ডিসুজার সঙ্গে প্রেম পরিণতি পায় বিয়েতে। এই প্রেমে কোনোদিনই কোন তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেনি। প্রথম ছবির নায়িকার সঙ্গেই সাফল্যমন্ডিত একটি সম্পর্ক নিঃসন্দেহে সবার মন জয় করে। কিন্তু এ খবর অনেকেরই অজানা জেনেলিয়া এবং রীতেশের সম্পর্কের শুরু হয়েছিল ভুল বোঝা দিয়ে। পারস্পরিক ভুল বোঝাবুঝি নয়।

আসলে ‘তুঝে মেরি কসম’ সিনেমার জন্য যখন অভিনেতা এয়ারপোর্টে পৌঁছান তার আগে প্রোডাকশন হাউজ থেকে তাকে ফোন করে বলা হয়েছিল ফ্লাইটে নায়িকাও থাকবে। অপেক্ষারত রিতেশ দেখে একজন সুন্দরী মহিলা ফ্লাইটে প্রবেশ করছে। রীতেশের মনে হয় তিনি এই ছবির নায়িকা। পরে ফ্লাইট থেকে নেমে হায়দরাবাদে পৌঁছে রামোজি ফিল্ম সিটিতে প্রবেশ করতেই প্রোডাকশন হাউজ থেকে তাকে পরিচয় করানো হয় এই সিনেমার নায়িকার সঙ্গে।

রিতেশ অবাক হয়ে যায় জেনেলিয়াকে দেখে। কারণ তখনই অভিনেতা নিজের ভুল বুঝতে পারেন। এতক্ষণ ফ্লাইটে তিনি যাকে নায়িকা ভেবেছিলেন আদতে তিনি নন বরং জেনেলিয়া অর্থাৎ যাকে তিনি প্রথমবার দেখছেন তিনিই ছবির নায়িকা।

অন্যদিকে জেনেলিয়া যেহেতু জানতেন রিতেশ তৎকালীন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ছেলে। তাই তার ধারণা ছিল রিতেশের মারাত্মক দম্ভ থাকবে। এই ভাবনা থেকে জেনেলিয়া নিজেই অ্যাটিটিউড দেখাতে শুরু করেছিলেন। আর তারপরের গল্প তো সবারই জানা। ধীরে ধীরে বন্ধুত্ব এবং বন্ধুত্ব থেকেই তৈরি হয় প্রেম। বর্তমানে রিতেশ এবং জেনেলিয়ার দুই সন্তান। রিয়ান এবং রাহিল। তাদের সম্পর্ক এখনো অন্য সবার নজর কাড়ে।

ঢাকাটাইমস/১৫মে/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :