কালীগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে সাংসদ আনার আহত

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২১, ১৫:৪৬ | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৪:৪৪

ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এসময় আহত হন তার সঙ্গে থাকা কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।

রবিবার সকাল ১০টার দিকে উপজেলার বলাকান্দর এলাকায় ষাটবাড়িয়া নতুন বাজার এলাকায় তাদের মোটরসাইকেলের সঙ্গে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাংসদ আনারের মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং ভাইস চেয়ারম্যান নোমানীর শরীরের বিভিন্ন স্থান কেটে যায়।

সাংসদ আনারের একান্ত সহকারী সচিব এমএ রউফ জানান, এমপির মাথার পেছনে আঘাত লেগেছে। তবে তার ইসিজি রিপোর্ট ভালো এসেছে। এখন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মাথার সিটিস্ক্যান করানো হবে।

কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ জানান, কালীগঞ্জ থেকে ষাটবাড়িয়া গ্রামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে মোটরসাইকেল চালিয়ে সেখানে যাচ্ছিলেন এমপি আনার। তার সঙ্গে ছিলেন ভাইস চেয়ারম্যান নোমানী। ষাটবাড়িয়া নতুন বাজার এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে আঘাতপ্রাপ্ত হন। এসময় স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :