খিলগাঁওয়ে অস্ত্র-গুলি-হরিণের চামড়াসহ গ্রেপ্তার ৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২১, ১৬:৪৬ | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৪:৫০

রাজধানীর খিলগাঁও থানার বাসাবো এলাকায় অভিযান চালিয়ে বাবু মন্ডল নামে এক ভূমিদস্যুসহ সাতজনকে গ্রেপ্তার করেছে সবুজবাগ থানা পুলিশ। তাদের মধ্যে দুইজন নারীও আছেন। তাদের কাছ থেকে মদ, অস্ত্র, গুলি, হরিণের চামড়া উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর তাদের খিলগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রবিবার দুপুরে বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন সবুজবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরাদুল ইসলাম মুরাদ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা করা হয়েছে।

সবুজবাগ থানার ওসি বলেন, গতকাল রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় সাইফুল ইসলাম নামে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়। এই ঘটনায় অভিযুক্তদের ধরতে মাঠে নামে সবুজবাগ থানা পুলিশ। আমাদের কাছে তথ্য আসে এই ঘটনার সঙ্গে জড়িতরা এখানে আছে। এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাই। পরে সেখান থেকে দুই নারীসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে আধা বোতল কেরু মদ, দুটি ওয়াকিটকি, একটি ব্যক্তিগত অস্ত্র, ১৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া ওই বাড়িতে হরিণ পোষা হতো। পরে হরিণ মারা যাওয়ায় তারা চামড়াটি সংরক্ষণ করে রেখেছিল।

ওসি আরও বলেন, যেহেতু ওই এলাকা খিলগাঁও থানার অধীনে তাই আমরা অভিযান শেষে খিলগাঁও থানার কাছে হস্তান্তর করেছি।

খিলগাঁও থানায় মামলার বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম। তিনি বলেন, সবুজবাগ থানা অভিযান চালিয়েছে। তারা গ্রেপ্তার করেছে। আমাদের এলাকায় হওয়ায় তারাই থানায় মামলা করেছে।

ঢাকাটাইমস/১৬ মে/ এআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :