শ্রীলঙ্কার বিপক্ষে অনিশ্চিত রুবেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২১, ১৫:৫৯ | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৫:২৫

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কয়েকদিন আগে দুঃসংবাদই পেল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। পিঠের চোটে ভুগছেন টাইগার পেসার রুবেল হোসেন। তাই আসন্ন সিরিজে এখনো অনিশ্চিত তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ বলেন, ‘রুবেল এক যুগের বেশি সময় ধরে এলিট লেভেলে বল করছেন। এ ধরনের বোলারদের ব্যাকে কিছু ইস্যু হয়ে থাকে, রুবেলও তার ব্যতিক্রম না। কয়েক দফা স্ক্যান করানো হয়েছে, স্ক্যানে তার লো ব্যাকে কিছু সমস্যা দেখা গিয়েছে। যা দীর্ঘমেয়াদি বোলিংয়ের রিঅ্যাকশন হিসেবেই আমরা সাধারণত পেয়ে থাকি। পুনর্বাসন প্রক্রিয়া প্রয়োজন রুবেলের। এই সমস্যাটা মাঝেমাঝে মাথাচাড়া দেবে, তাই রুবেলকে একটা খুব ভালো পুনর্বাসন প্রক্রিয়ায় থাকতে হবে। আর সে সেটিই করছে।’

এদিকে বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে রবিবার সকালে ঢাকায় পা রেখেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। শ্রীলঙ্কান এয়ারলাইনসের একটি ভাড়া করা বিমানে সকাল বেলা ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে কুশল পেরেরার দল।

সিরিজের প্রথম ওয়ানডে ২৩ মে, মিরপুরে। ২৫ মে একই মাঠে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। ২৮ মে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

(ঢাকাটাইমস/১৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :