কুষ্টিয়ায় সাংবাদিক খোকনের মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৬:১৯

নিউজ টুয়েন্টিফোর টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জামিল হাসান খাঁন খোকনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি তার পরিবারের। এ বিষয়ে গত শনিবার রাতে কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ করেছেন সাংবাদিক খোকনের ভাই নাফিজ আহম্মেদ খাঁন।

লিখিত অভিযোগে রাশেদুল ইসলাম বিপ্লব (সম্পাদক, দৈনিক আরশীনগর), মিলন উল্লাহ (ইন্ডিপেনডেন্ট), সালমান শাহরিয়ার রাজু, রাকিবুল হাসানের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০/১২ জন সহযোগীকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিনের দ্বন্দ্বের জেরে গত বুধবার কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকায় দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব ও মিলন উল্লাহ ডাকেন খোকনকে। পরিকল্পিতভাবে ওইদিন বিপ্লবের বাসায় ডেকে নেওয়ার পর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে খোকনকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তারা। এসময় সাংবাদিক খোকন অচেতন হয়ে পড়েন। অচেতন অবস্থায় ওই বাসায় এক ঘণ্টারও বেশি সময় ফেলে রাখা হয় তাকে। পরে তাকে অচেতন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা ঢাকায় নিউরো সাইন্স হাসপাতালে রেফার্ড করেন। বৃহস্পতিবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন খোকন।

অভিযোগে নাফিজ আহম্মেদ খাঁন উল্লেখ করেন, গত শুক্রবার বাদ জুম্মা জানাযা শেষে কুষ্টিয়া পৌর গোরস্থানে দাফন করা হয় ভাই খোকনকে । এরপর বিভিন্ন মাধ্যমে জানতে পারি, আমার ভাইয়ের সঙ্গে রাশেদুল ইসলাম বিপ্লব ও মিলন উল্লাহ’র আগে থেকেই অর্থনৈতিক ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ চলছিল। এর আগে তাদের সঙ্গে হাতাহাতি ও মারধরের ঘটনাও ঘটেছিল। কুষ্টিয়া মডেল থানার (ওসি) শওকত কবির জানান, সাংবাদিক খোকনের ভাই অভিযোগ কছেন। আমরা এ বিষয়ে তদন্ত করছি।

(ঢাকাটাইমস/১৬মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :