নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ১৬ মে ২০২১, ১৯:১৮

আধিপত্য বিস্তার নিয়ে নরসিংদীর মেঘনা নদীবেষ্টিত চরাঞ্চল আলোকবালীতে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছেন। রবিবার সকালে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের মোরাদনগর গ্রামে রায়হান মেম্বার ও আসাদ দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সজল মিয়া নামে একজন ঢাকা মেডিকেল হাসপাতালে এবং অনিক মিয়া নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে রায়হান মেম্বার ও আসাদ দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে গত কয়েকদিন আগে রায়হান মেম্বার সমর্থকদের মারপিট করে বাড়িছাড়া করে দেয় আসাদ গ্রুপের সমর্থকরা। এরই জের ধরে শনিবার থেকে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। পরে রবিবার সকালে আসাদ গ্রুপের সমর্থকরা সংঘবদ্ধ হয়ে রায়হান মেম্বার সমর্থকদের বাড়ি ঘরে হামলা চালায়। এসময় উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষ ককটেল বিস্ফোরণ ও গুলি বর্ষণ করে। এতে চারজন আহত হয়। হামলার সময় প্রতিপক্ষরা বাড়িঘড়ে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। হামলায় রায়হান গ্রুপের দুজন গুলিবিদ্ধ হয়।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :