কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ছুরিকাঘাতে হত্যা

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ১৬ মে ২০২১, ২০:২৫

গাজীপুরের টঙ্গীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছুরিকাঘাতে এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে নয়টার দিকে টঙ্গীর দত্তপাড়ার বনমালা এলাকায় এ ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সজল নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ওই নারীর নাম স্বপ্না (৩৪)। তিনি ঝালকাঠি জেলার মনরঞ্জন বিশ্বাসের মেয়ে। রবিবার দুপুরে নিহত স্বপ্নার চৌদ্দ বছর বয়সী মেয়ে তুলি বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত স্বপ্না হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। প্রায় পনের বছর আগে বিয়ে হয় তুহিন বিশ্বাসের সঙ্গে। বিয়ের এক বছর পর তাদের একটি মেয়ে সন্তান জন্ম নেয়। পরে পারিবারিক কলহের জেরে স্বামী তুহিনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটলে শিশু কন্যা তুলিকে নিয়ে গাজীপুরের টঙ্গী চলে আসেন স্বপ্না। পরে টঙ্গীতে বাসা ভাড়া নিয়ে কাজ শুরু করেন তিনি। সেখানে পরিচয় হয় মনির হোসেন (৪০) নামে এক কাঠ মিস্ত্রীর সঙ্গে। পরে নিজ ধর্ম পরিবর্তন করে স্বপ্না বিয়ে করেন মনিরকে। সে ঘরেও জন্ম নেয় আরো একটি মেয়ে সন্তান। প্রায় দুই বছর আগে দ্বিতীয় স্বামীকে ত্যাগ করে স্থানীয় আনোয়ার হোসেনের বাড়িতে দুই মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন তিনি। মেসে খাবার দিতে গিয়ে পরিচয় হয় সত্তর বছর বয়সী সাইজ উদ্দিনের সাথে। সাইজ উদ্দিন রিকশা গ্যারেজে রিকশা মেরামতের কাজ করতেন। তিনি দীর্ঘদিন যাবত স্বপ্নাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

পুলিশ আরও জানায়, স্বপ্না নিজ বাসায় রান্না করে বিভিন্ন মেসে খাবার দিতেন। রবিবার সকাল সাড়ে নয়টার দিকে মেসে খাবার দিয়ে বাসায় ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়ে রাস্তার পাশে পরে থাকতে দেখে স্থানীয়রা আহত স্বপ্নাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর সাইজ উদ্দিন (৭০) পলাতক রয়েছেন।

কর্তব্যরত চিকিৎসক খায়রুল ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণে স্বপ্নার মৃত্যু হয়। তার ডান উড়ুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে অভিযুক্ত করে মামলা করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :