দেশে ফেরা হলো না রাব্বীর

প্রকাশ | ১৬ মে ২০২১, ২১:১১ | আপডেট: ১৬ মে ২০২১, ২১:১৭

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

কেএম. রুহুল রাব্বী (৪৮)। বেকারত্ব দূর করতে আর পরিবারের ভাগ্যের চাকা ঘুরাতে পাড়ি জমান প্রবাসে। কয়েক বছর ধরে প্রবাসজীবন ভালই কাটছিল।

শনিবার বিকালে বাহরাইনের জাল্লাক মহাসড়কের বাহরাইন ইউনিভার্সিটির কাছে দুইটি গাড়ির সংঘর্ষে রাব্বী (৪৮)-সহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন। রাব্বীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত রকিব উদ্দিনের ছেলে।

নিহতের পারিবার বলছে, রাব্বির বাবা-মা কয়েক বছর আগে মারা গেছেন। সাত ভাই-বোনের মধ্যে রাব্বী দ্বিতীয়। পরিবারকে স্বচ্ছল করতে গত ২০১৭ সালে বাহরাইনে পাড়ি জমান তিনি। সেখানে একটি কোম্পানিতে সুপারভাইজারের চাকরি করতেন। এ বছরের শেষ দিকে তার দেশে ফেরার কথা ছিল।

রাব্বির মরদেহ দ্রুত দেশে আনার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন তার স্বজনরা।

রাব্বীর ভাগ্নে আরাফাত হোসেন জানান, ভোরে বাহরাইন থেকে মেজো মামা মাসুদ খন্দকার ফোন করে তার মাকে দুর্ঘটনার খবরটি জানান। মামা ঈদের ছুটিতে তার বন্ধুদের সাথে সমুদ্রপাড়ে ঘুরতে গিয়েছিলেন। ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনিসহ তিনজন মারা যান।

কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ-উল আলম জানান, নিহতের বাড়িতে যোগাযোগ করা হয়েছে। মরদেহ আনা থেকে শুরু করে যে ধরনের সহযোগিতা প্রয়োজন হয়- সেটা করা হবে।

(ঢাকাটাইমস/১৬মে/এলএ)