রাজধানীতে বিপুল পরিমাণ চোলাই মদসহ দুই নারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২১, ২১:১৯

রাজধানীর গেন্ডারিয়া ও বাড্ডা এলাকায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদসহ দুই নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। তারা হলেন- মুন্নী বেগম ও হাসিনা বেগম।

রবিবার দুপুরে এবং গতকাল শনিবার রাতে এসব অভিযান চালানো হয়।

র‌্যাব-১০ এর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১০ এর একটি দল গেন্ডারিয়া থানার ডিস্ট্রিলারি রোড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ২৫০ লিটার চোলাই মদসহ মুন্নী বেগম নামের এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময়ে তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল শনিবার রাত নয়টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল পশ্চিম মেরুল বাড্ডা এফ/১ মালিক টাওয়ার ডোর সুপার মার্কেট এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে ১২০ লিটার চোলাই মদসহ হাসিনা বেগম নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে গেন্ডারিয়া ও বাড্ডাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় চোলাই মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :